×

বিনোদন

অর্থের অভাবে ক্রিকেটার হতে পারেননি, দল জেতার পর কাঁদলেন শাহরুখ!

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৭ মে ২০২৪, ০৭:৪৯ পিএম

অর্থের অভাবে ক্রিকেটার হতে পারেননি, দল জেতার পর কাঁদলেন শাহরুখ!

ছবি: সংগৃহীত

খেলোয়াড় হতে চেয়েছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। আরো নির্দিষ্ট করে বললে তিনি মূলত একজন ক্রিকেটার হতে চেয়েছিলেন। কিন্তু অর্থের অভাবে সেই লক্ষ্যে পৌছাতে পারেন নি তিনি। তবে খেলার প্রতি কতটা আবেগী তা প্রমাণ করলো শাহরুখ। অতি সম্প্রতি স্ট্রোকে আক্রান্ত হয়েও মাত্র দুইদিনে বেরিয়ে পড়লেন খেলার মাঠে। খেলা নিয়ে তার আবেগের কথা নিজের মুখেই বলেছেন অনেকবার।

রোববার (২৬ মে) আইপিএলের ফাইনাল দেখতে চেন্নাই উড়ে গিয়েছিলেন তিনি। সঙ্গে ছিল পুরো পরিবার। ম্যাচ শেষে বাদশার মুখে আসে বিজয়ের হাসি। আইপিএল চ্যাম্পিয়নের খেতাব জিততেই জড়িয়ে ধরলেন পাশে বসে থাকা স্ত্রী গৌরী খানকে।

আইপিএলে তার দল জেতার পর প্রকাশ্যে আসে শাহরুখের মিষ্টি পারিবারিক মুহূর্ত। বাবা শাহরুখকে মেয়ে সুহানা জড়িয়ে ধরে বলছেন, কী এখন খুশিতো? বলেই অঝোরে কাঁদলেন সুহানা। মেয়ের কান্না দেখে তিনিও অশ্রুসিক্ত হলেন।

এ বছর গোটা আইপিএল সিজনে একেবারে বাবার ছায়াসঙ্গী হয়ে থাকতে দেখা গেছে সুহানা খানকে। আহমেদাবাদে বাবার হাসপাতালে ভর্তি হওয়ার সময়ও খেয়াল রেখেছেন সুহানা।

এই বিজয়ের জন্যই বিগত দশ বছর ধরে অপেক্ষা করতে হয়েছে কলকাতা নাইট রাইডার্সের ভক্তদের এবং বাদশার পরিবারকে। শেষমেশ কোচ গৌতম গম্ভীরের হাত ধরেই এলো জয়। আবার আইপিএল চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্স।

আইপিএলের ম্যাচ চলাকালে স্টার স্পোর্টসের সঙ্গে এক সাক্ষাৎকারে শাহরুখ খেলাধুলার প্রতি নিজের অগাধ ভালোবাসার কথা জানিয়েছিলেন।

সেই সাক্ষাৎকারে শাহরুখ বলেন, ‘আমি সবসময়ই একজন খেলোয়াড় হতে চেয়েছি। সত্যি বলতে, আমি কখনোই অভিনেতা হতে চাইনি। আর এ কথা আমি সব সময় সততার সঙ্গে বলে এসেছি।’ এই সুপারস্টার আরো জানান, তিনি ক্রিকেটার ছিলেন। শুধু তাই নয় তিনি একজন উইকেটরক্ষক ছিলেন। কিন্তু, চোটের কারণে ক্রিকেট ছাড়তে হয়েছিলো তাকে।

তার ভাষ্য, একবার খেলতে গিয়ে তিনি আঘাত পান এবং আহত হন। অথচ চিকিৎসার জন্য তার কাছে অর্থ ছিল না। তাই আর খেলোয়াড় হওয়া হয়নি শাহরুখের। তিনি বলেন, ‘আমি সবসময়ই চেয়েছি খেলাধুলার সঙ্গে নিজেকে জড়িয়ে রাখতে।’ তবে সব সময় খেলাধুলাকে ঘিরে কিছু করতে চেয়েছেন বলেও জানান শাহরুখ।

উল্লেখ্য, সর্বশেষ শাহরুখকে দেখা যায় রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’ সিনেমাতে। আগামীতে আসবে সুজয় ঘোষের ‘কিং’ সিনেমা। সেখানে বলিউড কিং শাহরুখসহ দেখা যাবে সুহানা খানকেও।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App