×

বিনোদন

‘এশা মার্ডার’র পোস্টারে তাক লাগালেন বাঁধন-পূজা

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৬ মে ২০২৪, ০৬:০০ পিএম

‘এশা মার্ডার’র পোস্টারে তাক লাগালেন বাঁধন-পূজা

এশা মার্ডার: কর্মফল’র সিনেমার পোস্টার

টিজার প্রকাশের পর সিনেমার গল্পে যে  রহস্যের আভাস দেয়া হয়েছিল, ‘এশা মার্ডার: কর্মফল’র সিনেমার প্রথম পোস্টারে সে রহস্যের একটি ভিন্ন মাত্রা ফুটিয়ে তোলা হয়েছে।

সীমাহীন খোঁজাখুঁজি পর সন্দিগ্ধ খুনিকে সামনে পেয়ে এএসপি লিনার রাগ-ক্ষোভ-দুঃখ ভারাক্রান্ত চাহনি এবং অসহায় ও সহজ-সরল একজন মেয়ে এশা’র ভীতসন্ত্রস্ত দৃষ্টি। এশার মাথার উপরে অশনি সংকেত হয়ে বসে আছে একটি কাক!

এএসপি লিনা হিসেবে আজমেরী হক বাঁধন এবং ভিকটিম হিসেবে পূজা ক্রুজ নিজ নিজ চরিত্র ধারণ করার দক্ষতায় এই সিনেমায় কতটা পারঙ্গম ছিলেন তার একটি প্রতিচ্ছবি এই পোস্টারে স্পষ্ট হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মে) বিকেলে সামাজিক যোগাযোগমাধ্যমে সিনেমাটির পোস্টার প্রকাশ পায়, রীতিমত দর্শকদের এটি মুগ্ধ করে।

সানী সানোয়ার পরিচালিত, কপ ক্রিয়েশন ও বিঞ্জ-এর যৌথ প্রযোজনায় নির্মিতব্য ছবিটিতে বাঁধনের সঙ্গে অভিনয় করেছেন নবাগত পূজা এগনেজ ক্রুজ। চাঞ্চল্যকর এক হত্যাকাণ্ডের রহস্য ভেদ করার গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘এশা মার্ডার: কর্মফল’। সহযোগী প্রযোজনা সংস্থা হিসেবে যুক্ত আছেন লিডস এন্টারটেইনমেন্ট।

পরিচালক সানী সানোয়ার বলেন, আর মাত্র ২-৩ দিনের শুটিং বাকি থাকায় এবং এত অল্প সময়ে শুটিং ও কারিগরি কাজ তরিগরি করে সম্পন্ন করে মুক্তি দেয়ার মতো সিনেমা ‘এশা মার্ডার’ না। এটি একটি ভিন্ন আমেজের সিনেমা যাতে যথাযথ এডিটিং, কালার গ্রেডিং, স্পেশাল সাউন্ড ইফেক্ট এবং সর্বোপরি উন্নত ব্যাক গ্রাউন্ড মিউজিক দরকার। বিশ্বব্যাপী খুন রহস্যের সিনেমাগুলো এভাবেই ঠাণ্ডা মাথায় লিখা হয়, স্যুট করা হয় এবং এডিট করা হয়।

প্রসঙ্গত, পুরো কার্যক্রম সম্পন্ন হওয়ার কাছাকাছি পৌঁছে কিছুদিনের মধ্যেই মুক্তির তারিখ ঘোষণা করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App