×

বিনোদন

একাধিক শারীরিক সমস্যায় ভুগছেন পূজা

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৬ মে ২০২৪, ১১:২১ এএম

একাধিক শারীরিক সমস্যায় ভুগছেন পূজা

পূজা বন্দ্যোপাধ্যায়

অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ের ভক্তদের জন্য খারাপ খবর! অসুস্থ এই বঙ্গ সুন্দরী। মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি দেবের ‘হইচই আনলিমিটেড’ নায়িকা। কী হয়েছে কৃশিবের মায়ের? এমনিতে সোশ্যাল মিডিয়ায় প্রচণ্ড অ্যাক্টিভ পূজা। তবে গত ৫ দিন ধরে ইনস্টাগ্রামে দেখা নেই তার। খোঁজ নিয়ে জানা গেল, একাধিক শারীরিক সমস্যায় ভুগছেন পূজা, ভর্তি রয়েছেন হাসপাতালে। পূজা জানান, বেশ কিছুদিন ধরেই ভাইরাল জ্বরে আক্রান্ত তিনি। 

অভিনেত্রীর কথায়, ‘শুরুতে খুব ক্লান্তিভাব লাগছিল, ভেবেছিলাম কেটে যাবে। কিন্তু পরিস্থিতি আরো খারাপ হয়। জ্বর কমছিল না, প্রচণ্ড শারীরিক দুর্বলতা ছিল তাই শেষ পর্যন্ত হাসপাতালে ভর্তি করতে হয়। জ্বরের পাশপাশি গলায় সংক্রমণ রয়েছে,  আমি ভালোভাবে কথা বলতে পারছি না। কোনওরকম খাবারও খেতে পারছি না, স্যালাইন চলছে’। 

এই কঠিন পরিস্থিতিতে কে পূজার দেখভাল করছে? অভিনেত্রী জানান, এই মুহূর্তে স্বামী কুণাল তার পাশে রয়েছেন। তবে কুণালের বাইরে আর কেউ তার যত্ন করার মতো। কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন তারা। সেরে উঠতে আরও বেশকিছুটা সময় লাগবে, জানিয়েছেন অভিনেত্রী। 

একটা সময় হিন্দি টেলিভিশনের চর্চিত মুখ ছিলেন পূজা। হালে হিন্দির চেয়ে বেশি সময় বাংলায় কাটছে তার। বছরের শুরুতে ‘ক্যাবারে’ ওয়েব সিরিজে কাজ করেছেন পূজা। তিন বছরের ছেলে কৃশিবকে আগলেই এখন শ্যুটিং করেন তিনি। কিছুদিন আগে রাজা চন্দের পরিচালনায় প্রসেনজিতের নায়িকা হিসাবে একটি ছবির কাজ শেষ করেছেন। 

‘তুঝ সঙ্গ প্রীত লগাই সজনা’ সিরিয়ালে অভিনয় করে আলোচনা উঠে আসেন পূজা। কাহানী হামারি মহাভারত কি-র সঙ্গে হিন্দি সিরিয়ালে নিজের কেরিয়ার শুরু করেছিলেন পূজা। অভিনেত্রীর ব্যক্তিগত জীবনও কম আলোচনায় থাকেনি। দীর্ঘদিন প্রেম সম্পর্কে থাকার পর টেলি অভিনেতা কুণালকে বিয়ে করেন পূজা। করোনাকালে অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়ে পূজা সামনে আনেন কুণালের সঙ্গে আইনি বিয়ে সেরে নিয়েছেন তিনি। 

মা হওয়ার পর টেলিভিশনে কাজ কমিয়েছেন, পূজার কথায় ‘টেলিভিশনে কাজ করলে বাচ্চাকে সময় দেওয়া যায় না। ব্যক্তিগত জীবনেও সময় পাওয়া যায় না।’ তবে ডান্স বাংলা ডান্সের অতিথি বিচারক হিসাবে জি বাংলার পর্দায় হালে দেখা মিলেছে পূজার। শ্রাবন্তী-শুভশ্রীদের পাশে অনেক সময়ই মৌনির বদলি হিসাবে দেখা গিয়েছিল তাকে। 


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App