×

বিনোদন

বিকিনি পরে সমুদ্রপাড়ে তৃপ্তি, ভিডিও ভাইরাল

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৪ মে ২০২৪, ১০:০৪ এএম

বিকিনি পরে সমুদ্রপাড়ে তৃপ্তি, ভিডিও ভাইরাল

তৃপ্তি দিমরি

বলিউড অভিনেত্রী তৃপ্তি দিমরির বিকিনি পড়া ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। সম্প্রতি ‘অ্যানিম্যাল’ এর নায়িকা বিকিনি পড়া ছবি ও ভিডিও শেয়ার করে আবারো মন জয় করেছেন ভক্তদের। গতকাল বৃহস্পতিবার, তৃপ্তি দিমরি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিয়েছিলেন এবং তার সমুদ্রসৈকত অবকাশ থেকে একটি রিল শেয়ার করেছেন। 

ক্লিপটিতে অভিনেত্রীকে একটি মনোরম সমুদ্র সৈকতে উপভোগ করতে দেখা গেছে। একটি সাদা টপ এবং হলুদ সুতির ট্রাউজারে তাকে লাগছিল অনবদ্য। ভিডিওটিতে অভিনেত্রীকে মেঘলা আকাশের নিচে বেশ কয়েকটি পোজে দেখা গেছে। তিনি ক্যাপশনে লিখেছেন, ‘এটি যতো সহজ আসে... ততো সহজে যায়।’

তৃপ্তিকে এরপর দেখা যাবে আল্লু অর্জুনের সর্বাধিক প্রতীক্ষিত সিনেমা, ‘পুষ্প ২: দ্য রুল’-এ। বলিউড নাউ-এর রিপোর্ট অনুযায়ী, তৃপ্তিকে একটি মশলাদার আইটেম ডান্স নম্বরে দেখা যাবে এই ছবিতে। 

জানা গেছে, এই নতুন ট্র্যাকে আল্লু অর্জুনের সঙ্গে মঞ্চে আগুন লাগাতে দেখা যাবে অভিনেত্রীকে। তবে এখন পর্যন্ত এ বিষয়ে কোনো নিশ্চিত খবর পাওয়া যায়নি। সুকুমার পরিচালিত, পুষ্প ২-এর শুটিংয়ের শেষ পর্ব চলছে। আল্লু অর্জুন ছাড়াও, ছবিতে আরও অভিনয় করেছেন রশ্মিকা মান্দানা। 

এই বছরের শুরুতে, পুষ্প ২-এর নির্মাতারা আল্লু অর্জুনের জন্মদিনে ছবিটির টিজার প্রকাশ করেছিলেন। টিজারে, আল্লু অর্জুনকে একটি শাড়ি পরা অবস্থায় দেখা গেছে এবং তার মুখ আঁকা হয়েছে নীল এবং লাল রঙে । ভারী ঐতিহ্যবাহী সোনা এবং ফুলের গহনা দিয়ে মেকআপও করেছেন।

পরে, রশ্মিকা বহু প্রতীক্ষিত ছবিটি সম্পর্কে প্রতিশ্রুতি দেন যে এটি আগের চেয়ে ‘বড়ো’হবে। তৃপ্তি দিমরি‘ব্যাড নিউজ’-এ ভিকি কৌশল এবং অ্যামি ভির্কের সঙ্গে অভিনয় করতে প্রস্তুত। আনন্দ তিওয়ারি পরিচালিত এবং করণ জোহর প্রযোজিত, ছবিটি ১৯ জুলাই, ২০২৪-এ মুক্তি পাবে।


আরো পড়ুন

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App