×

বিনোদন

মাহির ১ মিনিট ৮ সেকেন্ডের ভিডিও ভাইরাল (ভিডিও)

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২২ মে ২০২৪, ০৪:২৮ পিএম

মাহির ১ মিনিট ৮ সেকেন্ডের ভিডিও ভাইরাল (ভিডিও)

মাহিয়া মাহি

ক্যারিয়ারের শুরু থেকেই দর্শকদের মাঝে মুগ্ধতা ছড়িয়েছেন মাহিয়া মাহি। কখনও পাশের বাড়ির মেয়ের ভূমিকায় মিষ্টি হেসে পর্দা দুলিয়েছেন। আবার কখনও অগ্নিকন্যা হয়ে থিয়েটারে দাপট দেখিয়েছেন।

মাঝে অনেকটা সময় নিষ্প্রভ ছিলেন নায়িকা। প্রেক্ষাগৃহে একাধিকবার নিজেকে মেলে ধরলেও কোথায় যেন ছন্দটা ঠিকমতো মিলছিল না। ওদিকে মাহির সেই উজ্জ্বল উপস্থিতি না পেয়ে হতাশ হচ্ছিলেন দর্শক।

এতে পেয়ে বসেন নিন্দুকেরা। দুয়োধ্বনি দিচ্ছিলেন, মাহি ফুরিয়ে গেছেন। কিন্তু আশায় বুক বেঁধেছিলেন তার ভক্তরা। আত্মবিশ্বাসের জ্বালানির জোগান দিতে মাঝে মাঝেই বলছিলেন, জ্বলে ওঠার ক্ষমতা এখনও হাতের মুঠোয় রাখেন মাহি। অনুরাগীদের কথাই সত্যি হলো। ১ মিনিট ৮ সেকেন্ডের একটি ভিডিও দিয়ে লাস্যময়ী প্রমাণ করলেন চাইলেও আগ্নেয়গিরিটা উসকে দিতে পারেন।

নিজের ফেসবুকে প্রকাশ করা ওই ভিডিওতে মাহি যেন ধরা দিয়েছেন স্বর্গের সবচেয়ে লাস্যময়ী অপ্সরা হয়ে। ‘কোয়েই জানে না’ সিনেমার ‘আশিকি’ গানের সঙ্গে শরীর দোলাচ্ছেন পরনে কালো লেগিংস। একই রংয়ের টিশার্টের ওপর চাপিয়েছেন গলাপি রঙয়ের জ্যাকেট। পায়ে ধবধবে সাদা কেডসে। মৃদু আলো ও আধারের মাখামাখি পরিবেশে এমন রূপে মাহি যেন চাঁদ ধোয়া জ্যোৎস্নার মতো মুগ্ধতা ছড়াচ্ছিলেন।

লাস্যময়ী মাহির এমন আবেদনে যারপরনাই নেশাতুর তার অনুসারীরা। একজন লিখেছেন, ‘কতবার যে দেখছি, তার হিসাব ছাড়া।’ আরেকজন তো ভাবতেই পারেননি এ লাস্যময়ী অবতার মাহির। তিনি লিখেছেন, ‘প্রথমে দেখে মনে করছিলাম বলিউডের কোনো নায়িকার ভিডিও শেয়ার করছেন, পরে দেখে বুঝলাম সে তো ঢালিউড অগ্নি তবে এটা সত্য যে বর্তমানে তোমাকে বলিউডের নায়িকাদের মতো লাগছে। কি বডি ফিটনেস আর গ্ল্যামার! ফিদা ফিদা আমাদের জুনিয়র বলিউড মাহি।’

ভিডিওটি দেখে কেউ কেউ পর্দায়ও মাহিকে নতুন রূপে পাওয়ার আশা ব্যক্ত করেছেন। মুহূর্তেই ভাইরাল হয়েছে ভিডিওটি। ১৮ ঘণ্টার ব্যবধানে মাহির ভিডিওটি দেখেছেন ৪.৩ মিলিয়ন দর্শক। মন্তব্যের ঘরে প্রশংসা রেখে গেছেন হাজারো দর্শক।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App