×

বিনোদন

বিয়ের পর অভিনয়ের মান আরো ভালো হয়েছে: সাবিলা

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২০ মে ২০২৪, ০৭:১৫ পিএম

বিয়ের পর অভিনয়ের মান আরো ভালো হয়েছে: সাবিলা

সাবিলা নূর

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন তিনি। এরপর ভক্তদের উপহার দিয়েছেন বিভিন্ন নাটক ও টেলিফিল্ম।

গত বছর বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমাতে শেখ রেহানার ভূমিকায় অভিনয় করেন বড় পর্দায় পদার্পণ করেন সাবিলা।

সম্প্রতি গণমাধ্যম দেওয়া এক সাক্ষাৎকারে সাবিলা বলেন, বিয়ের পরে আমার কাজের মান আগের চেয়ে ভালো হয়েছে। আগে বাবা-মা বা পরিবার থেকে উৎসাহ দিত আর এখন নেহাল আমাকে উৎসাহ দেয়। নাটকে এখন আগের তুলনায় কাজ কিছুটা কম করা হচ্ছে। এরপরও চেষ্টা করছি ভালো ও ভিন্ন গল্প নিয়ে কাজ করতে।

নতুন সিনেমার বিষয়ে অভিনেত্রী বলেন, আমার সাথে কথা চলছে একটা সিনেমা নিয়ে হয়ত এ বছরই সেটার শুটিং হতে পারে। কোন ধরনের সিনেমার তার গল্প ও কো-আর্টিস্ট হিসেবে কে থাকবে ফাইনাল অ্যানাউন্স হওয়ার পরে তা বিস্তারিত আপনাদের জানিয়ে দেওয়া হবে।

তিনি বলেন, প্রতি ঈদে ভালো ভালো সিনেমা আসছে। এটা দর্শকদের পাশাপাশি আর্টিস্টদের জন্য একটা ভালো খবর। এর কারণে আমরাও ভালো ভালো গল্পে কাজ করার সাহস পাচ্ছি। আর আমি চেষ্টা করি প্রতি ঈদে হলে গিয়ে নতুন সিনেমা গুলো দেখার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App