×

বিনোদন

বিয়ে করছেন শাকিবের প্রিয়তমা, জানালেন বরের নামও!

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২০ মে ২০২৪, ১১:৩২ এএম

বিয়ে করছেন শাকিবের প্রিয়তমা, জানালেন বরের নামও!

শাকিব খান ও ইধিকা পাল

বিয়ে করছেন ইধিকা পাল! রবিবাসরীয় মেঘলা দিনে এমনই সুখবর দিয়েছেন শাকিব খানের প্রিয়তমা। এখানেই থেমে থাকেননি পিলু সিরিয়ালের রঞ্জা, বরং বরের নামও জানিয়েছেন লাজুক হাসি নিয়ে। আর সেই বরকে কিন্তু সব্বাই চেনে। কী বুঝতে পারলেন না তো? 

টলিপাড়ার এক পাপারাৎজি অ্যাকাউন্ট থেকে এদিন ব্রাইডাল লুকে সেজে ইধিকার দেখা মিলেছে। এত সাজ কেন? প্রশ্ন রাখতেই নায়িকার সটান জবাব, ‘আমার বিয়ে’। এরপর বরের নাম জানতে চাওয়া হলে ইধিকা বলেন, ‘শিব’। তবে কনফিউসন দূর করতে জানিয়েছিলেন, শিব মানে মহাদেব! হ্যাঁ, নিছক মজা করেই নিজের বিয়ের কথা বলেছেন ইধিকা।

ভিডিও মেরুন রঙের ভারী লেহেঙ্গা-চোলিতে দেখা মিলেছে ইধিকার। ডিপ নেক ব্লাউজ আর ভারী নেকপিসে একদম রয়্যাল লুকে অভিনেত্রী। শরীর জুড়ে রাজকীয় গয়না। সিঁথিতে ঝুলছে মাংগটিকা, হাতে বালা, আংটিতে সুসজ্জিত ইধিকা। তবে সবচেয়ে সুন্দর তাঁর মায়া জড়ানো হাসি। বোঝাই যাচ্ছে কোনো ফটোশ্যুটের ফাঁকে তোলা এই ভিডিও। 

জি বাংলার ‘রিমলি’র বৃহস্পতি তুঙ্গে তা বলাই যায়। ছোটপর্দার এই নায়িকা এখন গোটা বাংলাদেশের হার্টথ্রব। আগামীতে দেবের নায়িকা হিসাবে খাদান ছবিতে দেখা যাবে ইধিকাকে। পাশাপাশি হাসিবুর রেজা কল্লোলের 'কবি' সিনেমাতেও শরীফুল রাজের সঙ্গে কাজ করেছেন ইধিকা। 

বাংলা টেলিভিশনের এই সুন্দরী নায়িকা নাকি পুরোপুরি সিঙ্গল! তার জীবনে নাকি প্রেম নেই। হিন্দুস্তান টাইমস বাংলাকে এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন, ‘আমার জীবনে এখনো কেউ আসেনি। এলে ঘোষণা করব। প্রেম করার মতো এখন পর্যন্ত কাউকে খুঁজে পাইনি। কেরিয়ার নিয়ে একটু বেশি ভাবছি, প্রেম করার সময় নেই’। কিন্তু নিজের জন্য কেমন প্রিয়তম-র খোঁজে আছেন ইধিকা? 

একটাই শর্ত অভিনেত্রীর। তাকে একজন ভালো মনের মানুষ হতে হবে। ইধিকা বলেছিলেন, ‘আমি চাই আমার প্রেমিক মন থেকে ভালো হোক, ভালো মানুষ- ভালো হোক এবং সবাইকে মন থেকে সম্মান করুক।’ প্রেম করেই বিয়ে করতে চান ইধিকা। অচেনা মানুষের সঙ্গে বিয়ের সিদ্ধান্ত নিতে পারবেন না। তবে প্রেম করেও একটা মানুষকে পুরোটা চেনা যায় না, জানেন ইধিকা। 

এবিপি লাইভকে দেয়া এক সাক্ষাৎকারে ইধিকা জানিয়েছিলেন, সুযোগ পেলে মাহেন্দ্র সিংহ ধোনিকে ডেট করতে চান তিনি। নায়িকার ভীষণ প্রিয় মাহি। বলেছিলেন, ‘একসময় ভাবতাম ধোনির সঙ্গেই প্রেম করব। সেটা অবশ্য সম্ভব হয়নি। আর নায়ক বললে..  শাহিদ কাপুর। যদিও ওও বিবাহিত’।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App