×

বিনোদন

পর্ন সাইটে নিজের ছবির প্রসঙ্গে মুখ খুললেন জাহ্নবী কাপুর

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২০ মে ২০২৪, ১১:১৯ এএম

পর্ন সাইটে নিজের ছবির প্রসঙ্গে মুখ খুললেন জাহ্নবী কাপুর

জাহ্নবী কাপুর

নেপোটিজম বিতর্ক তার নামের সঙ্গে জড়িয়ে রয়েছে। কেরিয়ার শুরুর আগেই মা-কে হারানোর যন্ত্রণা সইতে হয়েছে বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুরকে। শ্রীদেবীর মেয়ে হওয়ার সুবাদে ছোট থেকেই মিডিয়ার ক্যামেরা ছেঁকে ধরত তাকে। আর পাঁচটা সাধারণ কিশোরীর মতো ছিল না জাহ্নবীর টিনএজ। বলিউডের অন্দরের মানুষ হওয়ার যেমন সুবিধা আছে, তেমন অসুবিধাও কম নয়। সম্প্রতি সেই যন্ত্রণার কথাই বললেন জাহ্নবী।  

আগামীতে নায়িকাকে দেখা যাবে স্পোর্টস ড্রামা মিস্টার অ্যান্ড মিসেস মাহি-তে। এই ছবিতে অভিনেতার রাজকুমার রাও-এর সঙ্গে রোম্যান্স করবেন জাহ্নবী। ছবির এক প্রচারমূলক ভিডিও খুব অল্প বয়সেই 'সেক্সুয়ালাইজড' হওয়া নিয়ে মুখ খুলেছিলেন জাহ্নবী। 

বর্তমানে জাহ্নবীর বোল্ড পোশাক নিয়ে কম চর্চা চলে না। লাগাতার ট্রোলিং বিশেষত তার ট্রান্সফরমেশন নিয়ে নানান গুঞ্জন শোনা যায়। অস্ত্রোপচার করেই নাকি সুডৌল স্তন, নিতম্ব পেয়েছেন জাহ্নবী! এমনকি মুখেও চালিয়েছেন ছুরি-কাঁচি। লাগাতার ক্রমাগত অবজেক্টিফিকেশনের মুখোমুখি হওয়া নিয়ে এবার নীরবতা ভাঙলেন নায়িকা। 

করণ জোহরের প্রশ্নের জবাবে জাহ্নবী বলেন, 'আমার মনে হয় এটিও এমন একটি বিষয় যার সঙ্গে আমি দীর্ঘ সময় ধরে লড়ে চলেছি। আমার মনে হয়, ১২-১৩ বছর বয়সে প্রথমবার আমি অনুভব করেছিলাম মিডিয়া আমাকে কামুক দৃষ্টিতে দেখছে। বাবা-মা'র একটা অনুষ্ঠানে গিয়েছিলাম। মিডিয়ায় আমার ছবি ছিল এবং সোশ্যাল মিডিয়া সবে শুরু হয়েছিল। এরপর একটি পর্নোগ্রাফিক সাইটে আমার ছবি পেয়েছিলাম এবং আমার স্কুলের ছেলেরা সেটা দেখে হাসাহাসি করছিল। 

তিনি আরো বলেন, ‘আমি মনে করি আমি যেখান থেকে (শ্রীদেবী-বনি কাপুরের মেয়ে হিসাবে) এসেছি সে সম্পর্কে আমি ক্ষমাপ্রার্থী এবং আমাকে এটি কাটিয়ে উঠতে হবে। আমি নিশ্চিত যে অন্যরা (স্টারকিডরা) এটিকে আরো ভিন্ন অর্থে মোকাবেলা করে।’ তিনি প্রিভিলেজড অকপটে মেনে নিলেন জাহ্নবী। তবে নিজের পোশাক নিয়ে লাগাতার কাটাছেঁড়ার শিকার হওয়াটা মোটেই সহজ নয় তার পক্ষেও। 

বললেন, ‘আমি এখনও মনে করি যে আমি যেভাবে এটি ব্যাখ্যা করছি এবং এটি সম্পর্কে আমার অভিজ্ঞতা খুব সুবিধাজনক। কিন্তু ব্যাপারটা ছিল জটিল... এক ধরনের চরিত্র হননের মুখোমুখি হতে হয়’। নিজের ইচ্ছেমতো পোশাক পরার অধিকার সবার আছে, লোকে কী ভাবছে সেটা ভেবে নিজের ইচ্ছের গলা টেপাটা সাজে না। নারীবাদী হিসাবে এটা তার মূল্যবোধের বিপরীতে জানালেন জাহ্নবী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App