×

বিনোদন

বনিতা হয়ে গেলেন ‘মিস মালহোত্রা’!

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৭ মে ২০২৪, ১১:০৩ এএম

বনিতা হয়ে গেলেন ‘মিস মালহোত্রা’!

বনিতা সান্ধু

বনিতা সান্ধুকে এবার দেখা যাবে রিজেন্সি যুগের কালজয়ী শো-তে। ভারতীয় সিনেমা হোক বা বিদেশি সব ইন্ডাস্ট্রিতেই সমান ভাবে কাজ করছেন ব্রিটিশ-ভারতীয় অভিনেত্রী। আর এবার তাকে দেখা যাবে নেটফ্লিক্সের জনপ্রিয় সিরিজ 'ব্রিজারটন সিজন ৩' -এ। জুলিয়া কুইনের কাহিনির উপর ভিত্তি করে নেটফ্লিক্স সিরিজে 'মিস মালহোত্রা'র ভূমিকায় অভিনয় করেছেন বনিতা। তার চরিত্রটি প্রকাশ্যে আসার পর থেকেই সারা ফেলে দিয়েছে নেটদুনিয়ায়, দর্শকরাও তার অভিনয় দেখে প্রশংসায় পঞ্চমুখ।

বনিতার 'মিস মালহোত্রা' চরিত্রটি নতুন প্রজন্মকে অন্যরকম একটা দৃষ্টিভঙ্গি দেবে বলে আশাবাদী অনেকেই। 'ব্রিজারটন'-এ তিনি একেবারেই নতুন মুখ, কিন্তু তার চরিত্র সঙ্গে অভিনয় সবটা মিলিয়ে অভিনেত্রী দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। একজন ব্যক্তি তার এক্স হ্যান্ডেলে খুব অবাক হওয়ার ভঙ্গিতে লিখেছেন, 'বনিতা সিন্ধু ব্রিজারটনে আছেন?' অন্য এক ব্যক্তি তার এক্স হ্যান্ডেলে লিখেছেন, 'ব্রিজারটনে বনিতা সান্ধু? আমার মনে হয় আমি এই খবরটা কোথাও পড়েছিলাম কিন্তু তারপর এটার ব্যাপারে একদম ভুলে গিয়েছিলাম। এই জন্যই তোমায় ভালোবাসি বনিতা!'

বনিতা সান্ধু এক ভক্ত তার এক্স হ্যান্ডেলে লিখেছেন, 'মাত্র দু' মিনিট স্ক্রিন টাইমেই মাত দেবেন বনিতা।' একজন নেটিজেন নায়িকার 'মিস মালহোত্রা' লুকের একটি ছবি বলা ভাল সিরিজে তার অভিনীত একটি দৃশ্যের স্ক্রিনশট শেয়ার করে লেখেন, 'ব্রিজারটন সিজন ৩-এ বনিতা সান্ধু।" অভিনেত্রী আরো এক গুণমুগ্ধ ভক্ত লেখেন, 'আশা করছি বনিতাকে আমরা পুরো সিজেনেই দেখেতে পাব।"

প্রসঙ্গত, বনিতা একজন ব্রিটিশ-ভারতীয় অভিনেতা। তিনি ইউনাইটেড কিংডমের ওয়েলসের বাসিন্দা। খুব অল্প বয়স থেকেই তার অভিনয় জীবনের শুরু। প্রথমে তিনি মঞ্চাভিনেতা ছিলেন। স্থানীয় মঞ্চে বহু কাজ করেছেন। পরবর্তীতে শুরু করেন ছবির কাজ। সুজিত সরকারের 'অক্টোবর' ছবিতে বরুণ ধাওয়ানের বিপরীতে তাঁকে দেখা গিয়েছিল। এই ছবির হাত ধরেই বি-টাউনে পা রাখেন বনিতা। 

এরপর তাকে ধ্রুব বিক্রমের বিপরীতে তামিল ছবি 'আদিত্য বর্মা'তে দেখা যায়। এই ছবির মধ্যে দিয়েই তিনি তামিল ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করেন। সিনেমাটি বিখ্যাত দক্ষিণী পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার বিজয় দেবেরকোন্ডা-শালিনী পান্ডে অভিনীত ছবি অর্জুন রেড্ডির রিমেক ছিল। বনিতা ব্রিটিশ ডার্ক কমেডি 'ইটারনাল বিউটি'-তেও অভিনয় করেছিলেন। পাশাপাশি ভিকি কৌশল অভিনীত সর্দার উধম-এও কাজ করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App