×

বিনোদন

রণবীর-দীপিকার হবু সন্তানের ছবি ভাইরাল!

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৭ মে ২০২৪, ১০:২৯ এএম

রণবীর-দীপিকার হবু সন্তানের ছবি ভাইরাল!

ছবি: সংগৃহীত

গত ২৯ ফেব্রুয়ারি বলিউড তারকা দম্পতি রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোন প্রথম জানিয়েছিলেন যে, তাদের পরিবারে নতুন সদস্য আসতে চলেছে। তার পর থেকেই দম্পতিকে নিয়ে অনুরাগীদের কৌতূহল। এবার তাদের আসন্ন সন্তানের সোনোগ্রামের ‘ছবি’ ভাইরাল হয়েছে!

নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ছবি। সেখানে দেখা যাচ্ছে পিঠাপিঠি এক যুগলকে। দু’জনেরই মাথায় টুপি। মহিলার টুপিতে লেখা মা এবং পুরুষটির টুপিতে লেখা বাবা। মহিলাটির হাসির যেটুকু ঝলক মিলেছে, তা দেখে অনেকে দীপিকার সঙ্গে মিল খুঁজে পেয়েছেন। তার থেকেও উল্লেযোগ্য বিষয়, মহিলার হাতে একটি সোনোগ্রামের ছবি। সেখানে একটি ভ্রূণের ছবি দেখা যাচ্ছে। সামাজিকমাধ্যমে এই যুগলকে রণবীর-দীপিকা বলে দাবি করেছেন অনেকেই। কিন্তু রণবীর-দীপিকা তাদের সামাজিকমাধ্যমের অ্যাকাউন্টে এ রকম কোনো ছবি পোস্ট করেননি।

আরো পড়ুন: ব্যাগে পেনসিল রাখেন দীপিকা, কিন্তু কেন?

ফলে অনুরাগীদের একটি বড় অংশের মনে দানা বেঁধেছে সন্দেহ। আসলে এই ছবিটি নকল। হালিমে কাক নামে তুরস্কের একজন মডেল-কন্যা ১৩ মে তার মাতৃত্বকালীন অবস্থার কথা ঘোষণা করেন। সেই ছবিকেই রণবীর-দীপিকার ছবি বলে প্রচার করা হয়েছে। নেটাগরিকদের একাংশের অনুমান, এই ছবিতে কৃত্রিম বুদ্ধিমত্তারও (এআই) ব্যবহার করা হয়েছে।

সময়ের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে ‘ডিপফেক’। রশ্মিকা মান্দা, আলিয়া ভাট্ট থেকে শুরু করে আমির খান, এমনকি রণবীর নিজেও প্রযুক্তির নেতিবাচক উদ্দেশের শিকার হয়েছেন। সম্প্রতি তার একটি নকল ভিডিয়ো ছড়িয়েছে, তিনি একটি বিশেষ রাজনৈতিক দলের হয়ে প্রচার করছেন বলে দাবি করা হয়।

সম্প্রতি, ইনস্টাগ্রাম থেকে বিয়ের ছবি মুছে দিয়েও দীপিকার সঙ্গে দাম্পত্য সমীকরণ নিয়ে প্রশ্ন তোলেন রণবীর। যদিও দম্পতির ঘনিষ্ঠ মহলের সূত্রের খবর, এই মুহূর্তে তারা পরিবারে নতুন সদস্যকে আমন্ত্রণ জানানোর অপেক্ষায় রয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App