×

বিনোদন

যে অভিনেত্রীকে অপহরণ করতে চেয়েছিলেন শোয়েব আখতার!

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৬ মে ২০২৪, ০৫:০৭ পিএম

যে অভিনেত্রীকে অপহরণ করতে চেয়েছিলেন শোয়েব আখতার!

ছবি: সংগৃহীত

প্রেমে পড়লে বেপরোয়া হয় অনেকেই। যা খুশি ঘটিয়ে ফেলতে প্রস্তুত থাকে। গুজব রয়েছে সে তালিকায় নাকি রয়েছে পাকিস্তানের গতিদানব শোয়েব আখতার। তিনি বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রের প্রেমে পড়ে হয়েছিলেন এমনই বেপরোয়া। বিয়ের প্রস্তাব গ্রহণ না করলে অপহরণ করা হবে বলেও নাকি মন্তব্য করেছিলেন। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

তবে শোয়েবের এই মন্তব্যের কথা সোনালি নিজেই জানেন না। এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে তাকে প্রশ্ন করা হলে তিনি পাল্টা প্রশ্ন করেন। বলেন, ‘সত্যিই শোয়েব এই কথাটা বলেছিলেন? আমি জানি না, এটা সত্যি কি না। বোধ হয় ভুয়া খবর।’ সাক্ষাৎকারেই সোনালি জানতে পারেন, শোয়েব এক সময়ে তার অনুরাগী ছিলেন। এই খবর শুনে খুশি হন সোনালি।


এদিকে শোয়েব জানিয়েছেন বিষয়টি মোটেও সত্যি নয়। সোনালির ভক্ত-ই নন উল্লেখ করে বলেছিলেন, ‘আমি কখনওই সোনালি বেন্দ্রের সঙ্গে দেখা করিনি। আমি কখনওই তার ভক্ত ছিলাম না। বহু ছবিতে সোনালিকে দেখেছি এবং তিনি সত্যিই সুন্দরী। কিন্তু আমি তার ভক্ত নই। তিনি যখন ক্যানসারের সঙ্গে লড়াই করছিলেন, তখন মানুষ হিসাবে তার ভক্ত হয়ে যাই। তিনি খুবই সাহসী। এটুকুই বলতে পারি, এর বেশি কিছু নয়।’

তবে শোনা যায় এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে শোয়েব স্বীকার করেছিলেন যে, তিনি সোনালিকে পছন্দ করেন। অভিনেত্রীকে বিয়ে করার ইচ্ছেও প্রকাশ করেন। মজা করে বলেন, সোনালিকে বিয়ে করার জন্য তিনি যা খুশি করতে পারেন। প্রয়োজনে অপহরণও। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App