×

বিনোদন

সালমানের বিয়ের প্রস্তাব পেয়েছিল ‘হীরামন্ডি’র যে অভিনেত্রী

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৬ মে ২০২৪, ১১:২৫ এএম

সালমানের বিয়ের প্রস্তাব পেয়েছিল ‘হীরামন্ডি’র যে অভিনেত্রী

ছবি: সংগৃহীত

বর্তমানে ওটিটি দুনিয়ায় ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে ‘হীরামন্ডি’ সিরিজটি। আর ‘হীরামন্ডি’ সিরিজে নাম লেখানোর পর থেকে চর্চায় রয়েছেন অভিনেত্রী শারমিন সেগাল। সঞ্জয় লীলা ভন্সালীর ভাগ্নি এই অভিনেত্রী। জানা যায় সালমান খানের কাছ থেকে বিয়ের প্রস্তাবও নাকি পেয়েছেন এই অভিনেত্রী।

এক সময় সালমান খানের সঙ্গে দেখা হয়েছিল তার। সালমান নাকি তাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। সেই অভিজ্ঞতা সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি।

জীবনে প্রথম কোনো সেলেব্রিটির সঙ্গে সাক্ষাৎ হয়? এই প্রশ্ন করার পরই শারমিন নাম নেন সালমানের। তখনই নাকি সালমান মজার ছলে বিয়ের প্রস্তাব দেন শারমিনকে। 

ছবি: শারমিন সেগাল

সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত ‘হাম দিল দে চুকে সানাম’ ছবির সেটে সালমানের সঙ্গে প্রথম দেখা হয়ে শারমিনের। তখন অভিনেত্রীর বয়স ২-৩ বছর।

শারমিন বলেন, আমার তখন ২-৩ বছর বয়স। সালমান আমায় জিজ্ঞাসা করেছিলেন, ‘তুমি আমায় বিয়ে করবে?’ আমি সঙ্গে সঙ্গে উত্তরে বলেছিলাম, ‘না’।’’ 

এদিকে দর্শকদের মধ্যে যথেষ্ট সাড়া পাচ্ছে সঞ্জয় লীলা ভন্সালীর সিরিজ ‘হীরামন্ডি’। তবে অভিনয়ের জন্য ট্রোলড হচ্ছেন শারমিন। এতটাই সমালোচনার মুখে তাকে পড়তে হচ্ছে যে, তিনি নিজের ইনস্টাগ্রামে কমেন্ট বিভাগ বন্ধ করে রেখেছেন।

অনেকেই প্রশ্ন তুলেছেন, পরিচালকের ভাগ্নি বলেই এই সুযোগ পেয়েছেন তিনি। উত্তরে তিনি বলেছেন, আমি কোনও সুবিধা পাইনি। উনি আমায় খুবই ভালবাসেন ঠিকই, কিন্তু সেটে আমি নিজের মামা হিসেবে তাকে দেখতাম না। সঞ্জয় লীলা ভন্সালী হিসেবেই দেখতাম এবং এই সম্মানটা তিনি নিজের কাজের মাধ্যমে অর্জন করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App