×

বিনোদন

দ্বিতীয় বিয়ের পরও প্রথম স্বামীর নাম ব্যবহার করেন এই অভিনেত্রী

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৩ মে ২০২৪, ০৯:৪৪ পিএম

দ্বিতীয় বিয়ের পরও প্রথম স্বামীর নাম ব্যবহার করেন এই অভিনেত্রী

ছবি: সংগৃহীত

পাকিস্তানের জনপ্রিয় টিভি উপস্থাপক ও অভিনেত্রী আয়েশা জাহানজেব। দ্বিতীয় বিয়ের আগে স্বামীকে প্রথম ফোনালাপে ‘ভাই’ বলেছিলেন। আর এতে প্রচণ্ড ক্ষুব্ধ হয়েছিলেন তার দ্বিতীয় স্বামী।

২০১৩ সালে সহ-টিভি হোস্ট হিসেবে কর্মজীবন শুরু করেছিলেন আয়েশা জাহানজেব, তারপরে তিনি অনেক কমেডি প্রোগ্রামের সহ-হোস্ট ছিলেন। সম্প্রতি অভিনয়ে নাম লিখিয়েছেন আয়েশা। বর্তমানে বার্নস রোডের নাটক রোমিও জুলিয়েটে একটি চরিত্রে অভিনয় করছেন তিনি।

অভিনেত্রী জানান, ক্যান্সারে আক্রান্ত হয়ে তার প্রথম স্বামী জাহানজেবের মৃত্যুর অনেক বছর পর মায়ের নির্দেশে তিনি দ্বিতীয়বারের মতো হারিসকে বিয়ে করেন। আয়েশা জাহানজেব জানান, হারিসকে বিয়ে করলেও নিজের নামের সঙ্গে প্রথম স্বামীর নাম রেখেছেন তিনি। যা নিয়ে অনেকেই বিস্মিত হয়েছেন আবার কেউ কটাক্ষও করেছেন।

তিনি বলেন, তার দ্বিতীয় স্বামী হারিসের সঙ্গে এক নারী বন্ধুর মাধ্যমে ভ্রমণের জন্য যোগাযোগ করা হয়, যা প্রথমে বন্ধুত্বে ও পরে সম্পর্কে রূপ নেয়। তার ভাষ্যমতে, তিনি প্রথমবারের মতো হারিসের সঙ্গে ফোনে কথা বলেন এবং তাকে ভাই বলে ডাকেন, এতে তিনি রেগে যান এবং ভবিষ্যতে তাকে ভাই না বলে ডাকতে বলেন।

আরো পড়ুন: নতুন ঝামেলায় শিল্পা শেট্টি

এক সাক্ষাৎকারে আয়েশা জাহানজেব বলেন, বিয়ের আগে দ্বিতীয় স্বামীকে ভাই বলে সম্বোধন করলে তিনি রেগে যান এবং তাকে ভাই না বলতে কঠোরভাবে নিষেধ করেন।

অভিনেত্রী জানান, তিনি তার প্রথম স্বামীর তিন সন্তানকে নিয়ে দুবাই যেতে চেয়েছিলেন, তাই তিনি হারিসের কাছ থেকে টিকিট নিতে সাহায্য নিয়েছিলেন এবং এর মধ্যে তারা বন্ধু হয়ে ওঠেন যা পরে একটি সম্পর্কে রূপ নেয়।

তিনি জানান, দ্বিতীয় বিয়ের সময় তার বড় ছেলের বয়স ছিলো ১০ বছর, মেয়ের বয়স ছিলো সাত বছর এবং ছোট মেয়ের বয়স ছিলো পাঁচ বছর এবং পরে দ্বিতীয় স্বামীর ঘরে তার দুটি সন্তান হয়।

আয়েশা জাহানজেব আরো জানান, যখন তিনি প্রয়াত স্বামীর নাম নিজের নামের সঙ্গে যুক্ত করার সিদ্ধান্ত নিয়েছিলেন দ্বিতীয় স্বামী আনন্দের সঙ্গেই সেটি অনুমতি দিয়েছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App