×

বিনোদন

নতুন ঝামেলায় শিল্পা শেট্টি

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৩ মে ২০২৪, ০৩:৩১ পিএম

নতুন ঝামেলায় শিল্পা শেট্টি

শিল্পা শেট্টি

সম্প্রতি বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার প্রায় ১০০ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে ভারতের কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট)। স্বামীর আইনি জটিলতার মাঝেই নতুন করে বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী শিল্পা শেট্টি। এবার পশু নিগ্রহের অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। 

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে মা সুনন্দা শেট্টি ও বোন মিতা শেট্টিকে নিয়ে জম্মু-কাশ্মীরে বৈষ্ণোদেবীতে পুজো দিতে গিয়েছিলেন তিনি। এসময় ঘোড়ায় চড়ে ১২ কিলোমিটার  দূরের মন্দিরে যাবার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন তিনি। ভিডিওটি শেয়ারের পরেই ভক্তদের তোপের মুখে পড়েছেন তিনি। তাকে নিয়ে শুরু হয়েছে আলোচনা-সমালোচনা।

অনেকে প্রশ্ন করেছেন, ‘আপনি এত শরীর সতেচন, এত যোগব্যায়াম করেন। তাহলে কেন অবলা ঘোড়ার পিঠে পাহাড়ে উঠছেন? ওদের তো কষ্ট হয়!’  কটূক্তি করে কেউ কেউ লিখেছেন, ‘কাটরা থেকে এই ১২ কিলোমিটার ঘোড়ার পিঠে চড়েই পাহাড়ে উঠলেন আপনি! সেলেব হিসেবে আপনি তো হেলিকপ্টারেও যেতে পারতেন। তাহলে কেন নিরীহ পশুগুলোকে কষ্ট দিলেন?’

এর আগে ভারতের উত্তরাখণ্ড কেদারনাথে ঘোড়াদের উপর অমানবিক অত্যাচারের প্রতিবাদ করেছিলেন- বলিউড অভিনেত্রী রবিনা টন্ডন, কারিশমা তান্না, রেশমি দেশাইরাসহ অনেকেই।

উল্লেখ্য, শিল্পা শেঠী ১৯৯৩ সালের শাহরুখ খানের বিপরীতে বাজিগর চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে অভিষেকের পর থেকে প্রায় ৪০টি বলিউড, তামিল, তেলুগু এবং কন্নড় চলচ্চিত্রে অভিনয় করেছেন। শিল্পা প্রথম প্রধান চরিত্রে অভিনয় করেন ১৯৯৪ সালের আগ ছবিতে। এছাড়াও তিনি ধড়কন (২০০০) এবং রিস্তে (২০০২) চলচ্চিত্রে অসাধারণ অভিনয় নৌপুন্য প্রদর্শন করেন। ২০০৪ সালের ফির মিলিঙ্গে চলচ্চিত্রে একজন এইডস রোগী হিসেবে অভিনয় করে তিনি অনেক পুরস্কার লাভ করেন। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App