×

বিনোদন

কথা বলতে পারছেন না প্রিয়াঙ্কার স্বামী!

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৪ মে ২০২৪, ০৩:৪৯ পিএম

কথা বলতে পারছেন না প্রিয়াঙ্কার স্বামী!

ছবি: সংগৃহীত

বলিডউ অভিনেত্রী পিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস অসুস্থ। তিনি ঠিক মতো কথা বলতে পারছেন না। অসুস্থতার কারণে বাতিল হয়েছে তার গানের কনসার্ট। নিক জানিয়েছেন তিনি ইনফ্লুয়েঞ্জা রোগে আক্রান্ত। শুক্রবার ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে নিক জানান, তিনি অসুস্থতার কারণে মঞ্চে পারফর্ম করতে পারবেন না। ভক্তদের 'হতাশ' করার জন্য ক্ষমাও চেয়েছেন পপ গায়ক। জোনাস ব্রাদার্স’-এই শো অন্যদিন অনুষ্ঠিত হবে। 

ভিডিওতে নিক বলেন, 'সবাই হ্য়ালো, আমি নিক। আমি কিছু খবর শেয়ার করতে এসেছি। কয়েকদিন আগে আমাকে কিছুটা রুক্ষ লাগতে শুরু করে। আর সেই রাতে ঘুম থেকে উঠে দেখি আমার গলার স্বর বের হচ্ছে না। গত দুই-আড়াই দিনে ক্রমশ অবস্থা খারাপ হয়। গতকাল সারাদিন বিছানায় শুয়ে ছিলাম, জ্বর, গায়ে ব্যথা, গলায় ব্যথা আর প্রচণ্ড কাশি। ডাক্তার দেখানো হয়েছে, তবে শারীরিক পরিস্থিতির এখনো উন্নতি হয়নি। 

নিক আরো বলেন, 'আমাকে শুধু সেরে উঠতে হবে। এই অসুস্থতাকে হারাতে হবে। আমি সত্যিই দুঃখিত। আপনাদের হতাশ করলাম। আপনারা আমাদের সাপোর্ট করার জন্য অনেক কিছু করেন। আপনারা অনেকেই এই অনুষ্ঠানে অংশ নিতে সেখানে পৌঁছেছেন। তাদের শুধু এটুকু বলতে চাই, এ ঘটনায় আমি মর্মাহত। আবারো বলছি, আমি সত্যিই দুঃখিত, তবে আমাকে অসুস্থতাকে জয় করে আবারো মঞ্চে ফিরতে হবে।

ভিডিওর ক্যাপশানে নিক লেখেন, ‘হাই গাইজ। আমি ইনফ্লুয়েঞ্জার খারাপ স্ট্রেন নিয়ে ঘুরছি যা এখন চারপাশে চলছে। আমি এই মুহুর্তে গাইতে পারছি না। আমরা সবসময় আপনাদের সেরা অনুষ্ঠান উপহার দিতে চাই। আমি এখন মেক্সিকোতে শো করার মতো সক্ষম নই। এই শোগুলো ফের আগস্টে আমরা করব। মেক্সিকো সিটিতে হবে ২১ ও ২২ অগস্ত। মন্টেরে হবে ২৪ ও ২৫ অগস্ট। আপনাদের অসুবিধার জন্য আমরা খুবই দুঃখিত। আপনাদের সবাইকে ভালোবাসি। আপনারা বিশ্বের সেরা অনুরাগী। কথা দিচ্ছি আগস্টে আমি এই শো নিয়ে ফিরবই!’

উল্লেখ্য, জোনাস ব্রাদার্সের কনসার্ট শীঘ্রই আয়ারল্যান্ডে অনুষ্ঠিত হবে। এরপর সেপ্টেম্বরে যুক্তরাষ্ট্রে, অস্ট্রিয়া, জার্মানি, স্পেন, ইতালি এবং সুইজারল্যান্ডে অনুষ্ঠিত হবে। ১৬ অক্টোবর পোল্যান্ডে অনুষ্ঠিত হবে শো। চলতি বছরের ফেব্রুয়ারিতে নিউজিল্যান্ডে তাঁদের প্রথম শো অনুষ্ঠিত হতে চলেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App