×

বিনোদন

যশের ছবি থেকে সরলেন কারিনা, কারণ কী?

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৪ মে ২০২৪, ১১:০৬ এএম

যশের ছবি থেকে সরলেন কারিনা, কারণ কী?

ছবি: সংগৃহীত

যশ অভিনীত ছবি থেকে সরে গেলেন কারিনা কাপূর। ‘টক্সিক: আ ফেয়ারি টেল ফর গ্রোন-আপ্‌স’ ছবিতে যশের বোনের চরিত্রে অভিনয় করার কথা ছিল কারিনা কাপূর খানের। জোরকদমে প্রস্তুতি চলছে, আগেই খবর মিলেছিল। ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রির বিভিন্ন প্রান্ত থেকে অভিনেতাদের বাছাই করা হয়েছে। কিন্তু যশের বিপরীতে কে অভিনয় করবেন তা নিয়ে জল্পনা চলছিল। অবশেষে যশের নায়িকা হিসেবে কিয়ারা আডবাণীকে চূড়ান্ত করা হয়েছে।

ড্রাগ মাফিয়াদের প্রেক্ষাপটে তৈরি এই অ্যাকশন ছবি। স্বাভাবিকভাবেই ‘কেজিএফ’ খ্যাত যশকে নিয়ে উন্মাদনা দর্শকমহলে। সম্প্রতি একটি বিবৃতি জারি করা হয়েছে ছবি নির্মাতার তরফে। তাদের কথায়, “ছবি ঘিরে অনুরাগীদের মধ্যে যে উত্তেজনা তা সত্যিই প্রশংসনীয়। কিন্তু অনুমানের ভিত্তিতে ছবি সম্পর্কে কোনো তথ্য ছড়াবেন না।” তারা জানিয়েছেন, ছবির কাস্টিং প্রায় শেষের দিকে। যাদের কাস্ট করা হয়েছে ছবির জন্য তারা ১০০ শতাংশ উপযুক্ত।

তবে কারিনা কেন সরে এলেন ছবি থেকে তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। সূত্রের খবর, তারিখ নিয়ে সমস্যার জেরেই কারিনার এই সিদ্ধান্ত। নির্মাতার পক্ষ থেকে জানানো হয়, তারিখ বদল করার কোনো সম্ভাবনা নেই। স্বভাবতই ঘটনাটি নিয়ে কিছুটা হতাশ বেবোর অনুরাগীরা। কারিনার পরিবর্তে কাকে কাস্ট করা হবে, অপেক্ষায় দর্শক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App