×

বিনোদন

এবার রজনীকান্তের জীবনের গল্প বড় পর্দায়

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৩ মে ২০২৪, ০৫:০৭ পিএম

এবার রজনীকান্তের জীবনের গল্প বড় পর্দায়

রজনীকান্ত

দক্ষিণী সিনেমার সবচেয়ে বড় তারকা রজনীকান্ত। গত বছর বিরতি ভেঙে ফিরেছেন নতুন ছবি ‘জেলার’ নিয়ে। প্রেক্ষাগৃহে চালিয়েছেন তাণ্ডব। রোজ গড়ে একশ কোটি করে আয়ের ঝুলিতে তুলেছে ছবিটি।

পাঁচ দশকের অভিনয় ক্যারিয়ারে ১৬৯টি সিনেমায় অভিনয় করেছেন রজনীকান্ত। এবআর তার এই পাঁচ দশকের ক্যারিয়ার পর্দায় তুলে ধরার বন্দোবস্ত চলছে। দেখানো হবে বাসে বাসে কন্ডাক্টরির গল্পও। অর্থাৎ বায়োপিক বানানো হবে দক্ষিণীদের থ্যালাইভার।

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, ছবিটির নেপথ্যে আছেন বলিউডের নামকরা প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা। মাস খানেক ধরেই রজনী আন্না এবং তার পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন সাজিদ, যাতে বায়োপিকের খসড়া প্রস্তুতিতে কোনও রকম ভুলত্রুটি না থাকে। 

সুপারস্টারও সম্মতি জানিয়ে সাজিদের সঙ্গে বড় চুক্তি সেরে ফেলেছেন। প্রযোজকের ঘনিষ্ঠ এক ব্যক্তির কথায়, অনেকেই হয়তো জানেন না যে, সাজিদ নাদিয়াদওয়ালা সুপারস্টার রজনীকান্তের পাশাপাশি মানুষ রজনীকান্তেরও বড় ভক্ত। তার মনে হয়, রজনীকান্তের এই বাস কন্ডাকটার থেকে সুপারস্টার হয়ে ওঠার জীবনসংগ্রামের কাহিনি গোটা বিশ্বের দরবারে তুলে ধরা উচিত। সাজিদ নিজে বসে চিত্রনাট্য সাজাচ্ছেন। এই ছবিতে মানুষ রজনীকান্তের বহু অজানা দিক তুলে ধরা হবে বলে জানা গেছে।

জানা গেছে, রজনীকান্তর বায়োপিকের শুটিং ২০২৫ সাল থেকে শুরু হবে। তবে অভিনয়ে কারা থাকছেন তা এখনো চূড়ান্ত হয়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App