×

বিনোদন

মুক্তি পেল দুই সিনেমা

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৩ মে ২০২৪, ০৩:৪৬ পিএম

মুক্তি পেল দুই সিনেমা

ছবি: সংগৃহীত

ঈদের পর একসঙ্গে মুক্তি পেল দুটি সিনেমা। সিনেমা দুটির নাম ‘শ্যামা কাব্য’ ও ‘ডেডবডি’। শুক্রবার (৩ মে) থেকে দেশের বিভিন্ন মাল্টিপ্লেক্স ও সিঙ্গেল স্ক্রিনে দেখা যাবে সিনেমা দুটি।

সরকারি অনুদান নিয়ে ‘শ্যামা কাব্য’ নির্মাণ করেছেন বদরুল আনাম সৌদ। সাইকোলজিক্যাল থ্রিলার ধাঁচের গল্পে নির্মিত এই সিনেমার মুখ্য চরিত্রে আছেন সোহেল মণ্ডল ও নীলাঞ্জনা নীলা।

২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছিল সিনেমাটি। এর বিভিন্ন চরিত্রে আরও আছেন ইন্তেখাব দিনার, নওরীন হাসান খান জেনি, শাহাদাৎ হোসেন, সাজু খাদেম, সুভাশিষ ভৌমিক, মীর রাব্বি, এ কে আজাদ সেতু প্রমুখ। সিনেমাটি দেখা যাবে স্টার সিনেপ্লেক্স ও লায়ন সিনেমাজ-এ।

অন্যদিকে ‘ডেডবডি’ নির্মাণ করেছেন প্রযোজক-নির্মাতা মো. ইকবাল। গেল রোজার ঈদেই এটি মুক্তির কথা ছিল। তবে শেষ মুহূর্তে সিদ্ধান্ত বদল করেন নির্মাতা। তিন সপ্তাহ পিছিয়ে অবশেষে এলো প্রেক্ষাগৃহে। দেশের ৩৯টি প্রেক্ষাগৃহে দেখা যাবে সিনেসাটি।

হরর-অ্যাকশন ধাঁচের গল্পে নির্মিত হয়েছে ‘ডেডবডি’। এখানে ভৌতিক ঘটনার সঙ্গে মারপিট ও প্রেম-ভালোবাসাও রয়েছে। সিনেমাটির প্রচারণায় রাজধানীতে শতাধিক মোটরসাইকেল নিয়ে ব্যতিক্রম প্রচারণা চালিয়েছিলেন সংশ্লিষ্টরা।

প্রসঙ্গত, সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ওমর সানী, জিয়াউল রোশান, অন্বেষা রায়, শ্যামল মাওলা, রাশেদ মামুন অপু প্রমুখ। এটি প্রযোজনা করেছে সুনান মুভিজ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App