×

বিনোদন

শাকিবকে নিয়ে আরও দুই সিনেমার ঘোষণা আরশাদ আদনানের

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০২ মে ২০২৪, ০৮:২৩ পিএম

শাকিবকে নিয়ে আরও দুই সিনেমার ঘোষণা আরশাদ আদনানের

আরশাদ আদনা ও শাকিব খান

ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানকে নিয়ে আরও দুইটি নতুন সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন প্রযোজক ও ভার্সেটাইল মিডিয়ার কর্নধার আরশাদ আদনান। এই প্রযোজকের ব্যানারেই ‘প্রিয়তমা’ ও ‘রাজকুমার’ সিনেমায় কাজ করেছেন শাকিব। যে দুটি ছবিই প্রেক্ষাগৃহে দারুণ ব্যবসা করেছে।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে আরশাদ আদনান জানান, শাকিবকে নিয়ে আরও দুটি নতুন সিনেমার পরিকল্পনা চূড়ান্ত করেছেন তিনি। একটি আগামী ঈদুল ফিতরে মুক্তির জন্য, অন্যটি পয়লা বৈশাখে।

ইতোমধ্যেই একটি সিনেমার নাম ও পরিচালক বাছাই করে ফেলেছেন আরশাদ। পরিচালক হিমেল আশরাফকে দিয়ে ‘প্রিয়তমা’ ও ‘রাজকুমার’ নির্মাণ করলেও পরবর্তী সিনেমায় এই পরিচালককে রাখছেন না আরশাদ। তিনি বেছে নিয়েছেন ‘লোকাল’ খ্যাত নির্মাতা সাইফ চন্দনকে। সিনেমার নাম ‘সাহেব’।

অপর সিনেমার নির্মাতা কে থাকছেন তা এখনই জানাতে চাননি আরশাদ আদনান। তিনি নিজেও এই সিনেমা পরিচালনা করতে পারেন বলে ইঙ্গিত দিয়েছেন।

এদিকে প্রিয়তমা ও রাজকুমারে বিদেশি নায়িকা থাকলেও সাহেবে দেশীয় কোনো অভিনেত্রীকে দেখা যাবে বলেই ইঙ্গিত দিলেন আরশাদ। তবে এখনই নায়িকার নাম খোলাসা করতে চাননি তিনি। এই প্রযোজক বলেন, ‘এ বিষয়ে অফিশিয়াল স্টেটমেন্ট দেব আমরা। এক সপ্তাহের মধ্যে ঘোষণা আসবে।’

শুধু এই দুই সিনেমাই নয়। শাকিবের ক্যারিয়ারের অন্যতম সফল সিনেমা ‘প্রিয়তমা’র সিক্যুায়েল নির্মাণের পরিকল্পনা রয়েছে বলেও জানিয়েছেন আরশাদ আদনান। সাহেবের পরই এই সিনেমার কাজ শুরু হতে পারে।

এদিকে পরিচালক সাইফ চন্দন জানিয়েছেন, সাহেবের চিত্রনাট্য লিখছেন ফেরারী ফরহাদ। লেখা প্রায় শেষ। শাকিব এখন ভারতে ব্যস্ত আছেন ‘তুফান’ সিনেমার শুটিংয়ে। তিনি ফিরলেই শুটিংয়ের বিষয়ে বিস্তারিত আলোচনা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App