×

বিনোদন

বলিউড স্টারদের টেক্কা দিয়ে শাকিবের বিয়ের আয়োজন, কোথায় বসছে আসর?

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০২ মে ২০২৪, ১২:১৭ এএম

বলিউড স্টারদের টেক্কা দিয়ে শাকিবের বিয়ের আয়োজন, কোথায় বসছে আসর?

ছবি: সংগৃহীত

ঢালিউড সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের কাছে অপু বিশ্বাস ও শবনম বুবলী দুজনই এখন অতীত। দেড় বছর আগে গণমাধ্যমে এমন মন্তব্য করেছিলেন ঢালিউডের জনপ্রিয় এই তারকা। নানা সময়ে টেলিভিশন, পত্রিকাসহ সামাজিক মাধ্যমে শাকিব খানকে জড়িয়ে আলোচনা করেন এই দুই নায়িকা। এই দুজনের এমন ঘটনায় নানা সময় শাকিব বিরক্ত হন। বিরক্ত হন তার পরিবারের সদস্যরাও।

এসব কারণ ও নানা দিক মিলিয়ে শাকিবের বিয়ের সিদ্ধান্ত একেবারে পাকাই করে ফেলেছে তার পরিবারের । শুধু কি তাই? পরিবার সূত্রে থেকে জানা গেছে যে পছন্দের পাত্রীও নির্বাচন হয়ে গেছে। সব ঠিক থাকলে এই বিয়ে নাকি চলতি বছরেরই সাড়তে চান শাকিবের পরিবারের সদস্যরা।

এবার ভাবছেন বিয়ে কোথায় হবে এই সুপারস্টারের? এ নিয়ে তার পরিবারেও চলছে জল্পনা কল্পনা। তবে শোনা যাচ্ছে, হলিউড-বলিউড তারকাদের বিয়ের আয়োজনকে টেক্কা দিয়ে বিদেশের কোনো দেশের সুন্দর লোকেশনে বা নির্জন কোনো দ্বীপে শাকিব খানের বিয়ের অনুষ্ঠানের পরিকল্পনা চলছে। তবে কোন দেশে বা দ্বিপে বসবে শাকিবের বিয়ের আসর তা এখনো জানা যায়নি।

এদিকে অপু-বুবলির সঙ্গে বিয়ে ও বিয়ে-বিচ্ছেদ কাটিয়ে আবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউড হার্টথ্রবনায়ক শাকিব খান। নায়কের ঘনিষ্ঠ সূত্রের বরাতে এ খবর প্রকাশ করেছে দেশের একটি গণমাধ্যম।

প্রতিবেদনে দাবি করা হয়েছে- নায়কের পরিবারের ইচ্ছা অতীত ভুলে সংসারি হয়ে উঠুক শাকিব। এ কারণে তার বিয়ের জন্য পাত্রী খোঁজাখুঁজি চলছে। সব ঠিক থাকলে বছরের শেষে ধুমধাম আয়োজনে পরিবারের পছন্দের পাত্রীকে বিয়ে করবেন শাকিব খান।

সূত্র জানিয়েছে, শাকিব নাকি পরিবারের ইচ্ছামতোই বিয়ে করতে চান। পরিবারের পছন্দের মেয়েকেই বিয়ে করবেন। কারণ আগে দুবার নিজের পছন্দে বিয়ে করে জটিলতার মধ্যে পড়েছিলেন, আর নাকি ভুল করতে চান না তিনি।

অন্যদিকে ঢাকার পার্শ্ববর্তী জেলার একটি মেয়ে শাকিবের বউ হিসেবে পছন্দের ফিসফাস শোনা যাচ্ছে। মেয়েটি নাকি যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিষয়ে লেখাপড়া করে দেশে ফিরেছেন। শাকিবের ডাক্তার মেয়ে পছন্দ। অনেক বছর আগে ডাক্তার মেয়ে বউ হিসেবে পছন্দের কথা গণমাধ্যমের সামনেও বলেছিলেন শাকিব।

শাকিবের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, সেই পাত্রীর নাম ‘শা’ দিয়ে শুরু। এখন সব কিছু চূড়ান্ত না, সেই কারণে পুরো নাম জানাতে চায় না সূত্রটি। আগামী মাসের মাঝামাঝিতে ভারত থেকে দেশে ফেরার কথা আছে শাকিবের। ফেরার পর বিয়ের অগ্রগতি সম্পর্কে আরো বিস্তারিত জানা যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App