×

বিনোদন

জায়েদের ফোন পানিতে ফেলে দিলেন সাকিব!

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ৩০ এপ্রিল ২০২৪, ০৯:২৪ পিএম

জায়েদের ফোন পানিতে ফেলে দিলেন সাকিব!

ছবি: সংগৃহীত

বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসানকে বিনোদন অঙ্গনের অনেকের সঙ্গে দেখা গেলেও পাওয়া যায়নি জায়েদ খানের সঙ্গে। এবার এক ফ্রেমে ধরা দিলেন তারা। তবে সেখানে জায়েদের সঙ্গে ভালো ব্যবহার করতে দেখা যায়নি সাকিবকে। উল্টো জায়েদের ফোন ছুড়ে ফেলেছেন পানিতে।

৫ সেকেন্ডের এ ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। সেখানে দেখা গেছে, জায়েদ খানের সঙ্গে সেলফি তুলছেন সাকিব। এরপর মুখে অবহেলা ও বিরক্তির ছাপ ফুটিয়ে তুলে মুঠোফোন ছুড়ে মারেন সুইমিং পুলের পানিতে।

এরপর সোজা হেঁটে যান সামনের দিকে। ততক্ষণে শুকিয়ে গেছে জায়েদের মুখ। সুইমিং পুলের জলের দিকে তাকিয়ে হায় হুতাশ করছেন তিনি। ছটফটানি দেখে এটি স্পষ্ট যে মুঠোফোনটি জায়েদের ছিল।

সাকিব আল হাসান ও জায়েদ খান

ভিডিওটির পারিপার্শ্বিক পরিবেশ দেখে ধারণা করা হচ্ছে, এটি একটি শুটিংয়ের অংশ হয়ে থাকতে পারে। তবে এটি কোনো বাণিজ্যিক কার্যক্রমের অংশ নাকি অন্য কোনো ধরণের শুটিং তা কেউ নিশ্চিত করতে পারেনি। অন্যদিকে ফাঁস হওয়া ভিডিওর বিষয়টি নিয়ে সাকিব-জায়েদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও কোনো সাড়া পায়নি সংবাদমাধ্যম।

প্রসঙ্গত, বর্তমানে সাকিবের কাঁধে রয়েছে এক গুরু দায়িত্ব। শুধু মাঠে না, সংসদে ভবনেও যেতে হয় তাকে। কেননা তিনি এখন নির্বাচিত সংসদ সদস্য।

অন্যদিকে জায়েদ খান ব্যস্ত বিভিন্ন শোরুম উদ্বোধন নিয়ে। পাশাপাশি দেশ-বিদেশে বিভিন্ন অনুষ্ঠানে দর্শকদের বিনোদিত করেন। ঈদে মুক্তি পেয়েছে তার সিনেমা সোনার চর।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App