×

বিনোদন

ক্যামেরার সামনে গালিগালাজ নিয়ে যা বললেন রণবীর

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ এএম

ক্যামেরার সামনে গালিগালাজ নিয়ে যা বললেন রণবীর

ছবি: সংগৃহীত

বলিউড অভিনেতা রণবীর কাপুরের ‘রামায়ণ’ লুক দাপিয়ে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যম। ছবির শুটিংয়ে ব্যস্ত  সময় পার করছেন এ অভিনেতা। এর মাঝেই শনিবার মুম্বাই বিমানবন্দর কাঁপিয়েছেন তিনি। এক জুয়েলারি সংস্থার নতুন শো-রুম উদ্বোধনের জন্য মুম্বাই থেকে উড়ে গিয়েছিলেন রণবীর। সেই অনুষ্ঠানেই ঘটল অপ্রত্যাশিত এক ঘটনা।

রণবীর যখন মঞ্চে দাঁড়িয়ে সঞ্চালেকের সঙ্গে আলাপচারিতায় ব্যস্ত তখন নিচে সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করার জন্য হুড়োহুড়ি করছিলেন ক্যামেরা পার্সনরা। তাদের মধ্যেই কেউ একজন অশ্লীল ভাষায় নোংরা গালিগালাজ শুরু করেন। সেসব কানে যেতেই হতবাক হয়ে যান রণবীর। তখন মঞ্চ থেকে তিনি বলেন, আরে আপনারা নিজেদের মধ্যে কেন খামোখা ঝগড়া করছেন? 

এদিকে গালিগালাজের ভিডিও ভাইরাল হতেই নেটপাড়ার একাংশ বিরক্তি প্রকাশ করেন। কারো মন্তব্য, ‘একজন সুপারস্টারের সামনে এটা কী ধরণের ভাষা?’ কেউ বলছেন, ‘প্রচণ্ড বিরক্তিকর!’ সবমিলিয়ে ওই অনুষ্ঠানের ভিডিও বর্তমানে নেটপাড়ায় ভাইরাল।

অপরদিকে সদ্য নীতিশ তিওয়ারির ‘রামায়ণ’-এর শুটিং শুরু করেছেন রণবীর। রাম অবতারে ধরা দিতে হাড়ভাঙা খাটুনি করেছেন। তাকে রঘুনন্দন বেশে কেমন লাগবে? সেই কৌতূহল বরাবর বিরাজ করেছে দর্শক-অনুরাগীদের মনে। শনিবার শেষমেশ সেই অপেক্ষার অবসান ঘটেছে।

‘রামায়ণে’র অন্দরমহল থেকে ফাঁস হয়েছে একগুচ্ছ ছবি। কাঁধ পর্যন্ত লম্বা চুল। কপালে রাজতিলক। খালি গায়ে মেরুন-সোনালি পারের উত্তরীয়। আর তার সঙ্গে মানানসই ধুতি। রামের অবতারে রণবীর কাপুরকে দেখে ভক্তরা ‘নয়নাভিরাম’ বললেও একাংশ আবার রামানন্দ সাগরের ‘রাম’ অরুণ গোভিলের সঙ্গে তুলনা টেনেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App