×

বিনোদন

রহস্যময় পোস্ট দেয়ার পর ফ্ল্যাট থেকে অভিনেত্রীর লাশ উদ্ধার

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৯ এপ্রিল ২০২৪, ০৯:০৮ এএম

রহস্যময় পোস্ট দেয়ার পর ফ্ল্যাট থেকে অভিনেত্রীর লাশ উদ্ধার

ছবি: সংগৃহীত

এবার অভিনেত্রীর লাশ পাওয়া গেল তার নিজের ফ্ল্যাটে। ভারতের বিহারের বাগলপুরে নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় ভোজপুরি অভিনেত্রী অমৃতা পাণ্ডের লাশ। শনিবার (২৭ এপ্রিল) মরদেহ উদ্ধার করা হয়েছে এ অভিনেত্রীর।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী পুলিশ জানিয়েছে, বাসার সিলিং ফ্যানের সঙ্গে শাড়িতে ফাঁস দিয়ে স্বেচ্ছায় মৃত্যুর পথ বেছে নিয়েছেন অভিনেত্রী। তবে ফ্ল্যাট থেকে কোনো চিরকুট বা অন্য কোন আলামত পাওয়া যায়নি। 

ছবি: সংগৃহীত

জানা যায়- মৃত্যুর কয়েক ঘণ্টা আগে সোশ্যাল মিডিয়ায় একটি রহস্যজনক পোস্ট দিয়েছিলেন এই অভিনেত্রী। আর এ ঘটনায় ইতোমধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, অমৃতা স্বামীর সঙ্গে মুম্বাই থাকতেন। সম্প্রতি বিহারের ভাগলপুর এক আত্মীয়ের বিয়েতে এসেছিলেন। এরপর ভাগলপুরে আরো কিছুদিন থাকার সিদ্ধান্ত নেন অভিনেত্রী। শনিবার অনেক রাত পর্যন্ত জেগে ছিলেন এবং হোয়াটসঅ্যাপে একটি রহস্যজনক পোস্ট দেন। এর কয়েক ঘণ্টা পরই ফ্ল্যাটে মৃত অবস্থায় পাওয়া যায় অমৃতাকে।

অমৃতা তার পোস্টে লিখেছেন, ‘ওর জীবন দুই নৌকায় পা দিয়ে চলছে। আমি নিজের জীবনের নৌকা ডুবিয়ে ওর সফর সহজ করে দিয়ে গেলাম।’

ছবি: সংগৃহীত

এদিকে অমৃতার আত্মীয়রা জানিয়েছেন, গত কয়েকদিন ধরেই অবসাদে ভুগছিলেন অভিনেত্রী। কিছু মানসিক সমস্যাও দেখা দিচ্ছিল। এর জন্য চিকিৎসাও করা হচ্ছিল ভোজপুরি এ তারকার।

লাশ  উদ্ধারের পর তদন্ত শুরু করেছে পুলিশ। আইনশৃঙ্খলা বাহিনীর প্রাথমিক ধারণা, অবসাদ থেকেই এমন চরম পথ বেছে নিয়েছেন অভিনেত্রী। তবে তার পরিবার থেকে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App