×

বিনোদন

পরীমণির মাদক মামলার সাক্ষ্যগ্রহণের তারিখ পেছাল

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৮ এপ্রিল ২০২৪, ০৩:২৭ পিএম

পরীমণির মাদক মামলার সাক্ষ্যগ্রহণের তারিখ পেছাল

পরীমণি

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাজধানীর বনানী থানায় দায়ের করা মামলায় ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণির সাক্ষ্যগ্রহণের তারিখ সোমবার (১ জুলাই) ধার্য করেছেন আদালত।

রোববার (২৮ জুলাই) ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলামের আদালতে মামলাটির সাক্ষ্যগ্রহণের দিন ধার্য ছিল। এতে পরীমণির পক্ষে তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী হাজিরা দেন। এরপর তিনি মামলাটি উচ্চ আদালতে আদেশের অপেক্ষায় রয়েছে জানিয়ে সাক্ষ্যগ্রহণ পেছানোর জন্য সময়ের আবেদন করেন।

এর প্রেক্ষিতে আদালত সময়ের আবেদন মঞ্জুর করে সাক্ষ্যগ্রহণের দিন ধার্য করেন আগামী ১ জুলাই। এ সময় অন্য দুই আসামি আদালতে হাজিরা দেন।

এর আগে, গত বছরের ৯ জানুয়ারি আপিল বিভাগের জ্যেষ্ঠ বিচারপতি মো. নুরুজ্জামানের নেতৃত্বাধীন তিন সদস্যের বেঞ্চ আদেশ দেন, পরীমণির মাদক মামলার কার্যক্রম ছয় মাস স্থগিত থাকবে।

২০২১ সালের ৪ আগস্ট অভিযান চালিয়ে পরীমণিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অভিযানে নতুন মাদক এলএসডি, মদ ও আইস উদ্ধার করা হয়। তার ড্রয়িংরুম থেকে বিপুল মদের বোতল উদ্ধার করা হয়। পরদিন র‌্যাব বাদী হয়ে রাজধানীর বনানী থানায় পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

তদন্ত শেষে ২০২১ সালের ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল আদালতে পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। এরপর চলতি বছরের ৫ জানুয়ারি আদালত পরীমণিসহ তিন আসামির অব্যাহতির আবেদন খারিজ করে অভিযোগ গঠনের মাধ্যমে বিচার শুরুর আদেশ দেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App