×

বিনোদন

মেহজাবীন-সিয়ামের পাল্টাপাল্টি পোস্টে উত্তাল নেটদুনিয়া!

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২২ এপ্রিল ২০২৪, ০৬:১১ পিএম

মেহজাবীন-সিয়ামের পাল্টাপাল্টি পোস্টে উত্তাল নেটদুনিয়া!

মেহজাবীন চৌধুরী ও সিয়াম আহমেদ

দুই বাংলার জনপ্রিয় দুই তারকা সিয়াম আহমেদ ও মেহজাবীন চৌধুরী। ব্যক্তিগত জীবনে ভালো বন্ধুও তারা। তবে সোমবার (২২ এপ্রিল) হঠাৎ করেই উভয়েই সামাজিক যোগাযাগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। অল্প সময়ের ব্যবধানে দুজন দুজনকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করা সেই পোস্ট নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গেছে।

এক সময় তারা জুটি বেঁধে অনেক নাটকে অভিনয় করেছেন। ব্যক্তি জীবনে দুই তারকারই বিনয়ী স্বভাবের খ্যাতি রয়েছে। তাছাড়া দুজনই অত্যন্ত গুণী তারকা। এবারের ঈদ উৎসবে বিখ্যাত ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতেও পারফর্ম করেছেন তারা।

">

কিন্তু হঠাৎ কী হলো দুজনের মধ্যে? এই প্রশ্ন অল্পসময়েই তৈরি হয়েছে দর্শক ভক্তদের মনে। তারা দুজনেই ফেসবুকে লিখেছেন কেউ কারও সঙ্গে নেই। একজন থাকলে অন্যজন সেখানে পা মাড়াবেন না।

মেহজাবীন লেখেন, ‘সিয়াম আহমেদ যেখানে থাকবে, প্লিজ আমাকে সেখানে ডাকবেন না।’ এদিকে মেহজাবীনের কিছুক্ষণ পরই সিয়াম তার ফেসবুকে পোস্টে লেখেন, ‘মেহজাবীন-ও যেখানে থাকবে, আমার সেখানে যাওয়ার কোন ইচ্ছা নাই।’

">

তাদের পোস্টের পর অসংখ্য ভক্ত অনুরাগীদের কমেন্টের বন্যা বয়ে গেছে। এটা সত্য নাকি কোনো ইভেন্ট কিংবা নাটকের প্রচার কিনা তা নিয়ে ঘোরের মধ্যেও রয়েছে নেটিজেনরা। তবে এ বিষয়ে এখনই মুখ খুলতে চাইছেন না তারা দুজন।

গত ১৯ এপ্রিল ছিল অভিনেত্রী মেহজাবীনের জন্মদিন। সেদিন ঘোষণা দেওয়া হয় প্রথমবারের মতো বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন তিনি। শঙ্খ দাশগুপ্তের পরিচালনায় ‘প্রিয় মালতী’  সিনেমায় অভিনয় করছেন মেহজাবীন। ফ্রেম পার সেকেন্ড ও চরকির যৌথ প্রযোজনায় সিনেমাটি এ বছরের কোনো একটা সময় মুক্তি দেয়া হবে সিনেমা হলে।

অন্যদিকে, সিয়াম নতুন সিনেমায় অভিনয়ের জানান দিয়েছেন। সিনেমার নাম জংলি। এ সিনেমা চলতি বছরের কোরবানি ঈদেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। টাইগার মিডিয়া। প্রকাশিত এ সিনেমার পোস্টার আর সিয়ামের নতুন এমন লুক দেখে এরইমধ্যে সিনেমাটি নিয়ে আগ্রহ তৈরি হয়েছে নেটিজেন ও দর্শক মহলে। তবে সিনেমাটি প্রেক্ষাগৃহে গিয়ে দেখার জন্য দর্শকদের অপেক্ষা করতে হবে আগামী কোরবানির ঈদ পর্যন্ত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App