×

বিনোদন

আবারও এক হচ্ছেন তাহসান-মিথিলা

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৮ এপ্রিল ২০২৪, ০১:২৮ পিএম

আবারও এক হচ্ছেন তাহসান-মিথিলা

তাহসান খান ও রাফিয়াত রশিদ মিথিলা

ভক্তদের কাছে তাহসান-মিথিলা ছিল একটি আবেগের নাম। দুজনের বিচ্ছেদ বুক ভেঙে দিয়েছিল তাদের। তাদের এক ছাদের নিচে চেয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ইভেন্টও খোলা হয়েছিল। আজও অনেকে আফসোস করেন অভিনেত্রী ও গায়কের বিচ্ছেদ নিয়ে। মন ভালো করা খবর হলো ফের এক হচ্ছেন তাহসান মিথিলা।

তবে বাস্তব জীবনে এক হচ্ছেন না তাহসান খান ও রাফিয়াত রশিদ মিথিলা। একটি ওয়েব সিরিজে এক সঙ্গে দেখা যাবে তাদের। ‘বাজি’ নামের সাত পর্বের এই সিরিজটি নির্মাণ করছেন আরিফুর রহমান।

এদিকে বিষয়টি নিয়ে মুখে কুলুপ এটি রেখেছেন নির্মাতা। অভিনয়শিল্পীরাও সংবাদমাধ্যমের কাছে খোলেননি মুখ। শিগগিরই বিস্তারিত জানাবেন বলে আশ্বাস দিয়েছেন শুধু।

তবে জানা গেছে, এরইমধ্যে সিরিজটির দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে। এতে তাহসানকে দেখা যাবে ক্রিকেটারের চরিত্রে। মিথিলা থাকবেন সাংবাদিক হিসেবে। প্রথম ধাপের শুটিং হয়ে গেছে। একটি চার তারকা মানের হোটেলে মাস দুয়েক আগে এই শুটিং হয়।

তাহসান-মিথিলা ছাড়াও এতে অভিনয় করেছেন বেশ ক’জন তারকা অভিনয়শিল্পী। এটি নির্মিত হচ্ছে দেশীয় একটি ওটিটি প্লাটফর্মের জন্য। মুক্তি পেতে পারে এ বছরই।

প্রসঙ্গত, ২০০৬ সালের ৩ আগস্ট বিয়ে করেন তাহসান মিথিলা। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। এরপর ২০১৯ সালে ৬ ডিসেম্বর সৃজিত মুর্খাজীকে বিয়ে করেন তিনি। মাঝে একটি ই-কমার্স সাইটের লাইভে এসেছিলেন দুজন। এবার বাঁধা পড়ছেন এক ফ্রেমে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App