×

বিনোদন

রণবীর-দীপিকার ঘরে আসছে নতুন অতিথি, ছেলে না মেয়ে?

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৭ এপ্রিল ২০২৪, ০৮:৩১ এএম

রণবীর-দীপিকার ঘরে আসছে নতুন অতিথি, ছেলে না মেয়ে?

ছবি: সংগৃহীত

চলতি বছরের শুরুতেই মা হচ্ছেন দীপিকা পাড়ুকোন। সেপ্টেম্বরেই ‘দীপবীর’ জুটির বাড়িতে আসতে চলেছে নতুন অতিথি। বিয়ের পাঁচ বছর পেরোতেই বাবা-মা হতে চলেছেন রণবীর-দীপিকা। শোনা যাচ্ছে অন্তঃসত্ত্বা পর্যায়ের দ্বিতীয় পর্বে পা দিয়েছেন অভিনেত্রী।

যদিও দীপিকাকে দেখে তা বোঝার উপায় নেই। অনেকে অবশ্য ইতিমধ্যেই বলতে শুরু করেছেন, হয়তো সারোগেসির সাহায্য নিচ্ছেন দম্পতি। যদিও এই বিষয়ে এখনো কেোনো মন্তব্য করেননি তারা। তবে পুত্র চাই না কন্যা, সেই প্রসঙ্গে নিজের মনের ইচ্ছের কথা জানালেন রণবীর সিংহ।

দীপিকা এবং রণবীর দু’জনেই শিশুদের ভালবাসেন। সন্তানের তো নামও ঠিক করে রেখেছেন রণবীর। ছেলে হলে নাকি নাম রাখবেন শৌর্যবীর সিংহ। এক সাক্ষাৎকারে নিজেই সে কথা বলেছিলেন। যদিও একটা সময়ে রণবীর জানিয়েছিলেন তার কন্যাসন্তান চাই। 

একেবারে দীপিকার মতো দেখতে হবে যাকে। তবে সম্প্রতি অভিনেতাকে এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘‘ঈশ্বরের মন্দিরে গিয়ে প্রসাদ নিয়ে বাছবিচার কি করি আমরা? না। তাই ঈশ্বর যা দেবেন তাতেই আমি খুশি।’’

দীপিকা মা হচ্ছেন খবর প্রকাশ্যে আসার পর থেকেই বরাবরই স্ত্রীকে আগলে রাখতে দেখা গেছে অভিনেতাকে। অনন্ত আম্বানীর প্রাক্-বিবাহ অনুষ্ঠান হোক, কিংবা বিমানবন্দরে ছাড়তে আসা দীপিকাকে সব সময় আগলে রাখতে দেখা যায় রণবীরকে। এবার অপেক্ষা সিংহ পরিবারে নতুন অতিথি আসার।

উল্লেখ্য, দীপিকা-রণবীরের বিয়ে হয় ২০১৮ সালে। রাজকীয় আয়োজনে বিয়ের পর্ব সারেন ইতালির লেক কোমোয়। কিন্তু রণবীর-দীপিকা ২০১৮ সালে সবাইকে জানিয়ে বিয়ে করলেও তারা সাত পাকে বাঁধা পড়েন ২০১৫ সালে। ২০১২ সাল থেকে তাদের সম্পর্কের শুরু। একাধিক ছবিতেও একসঙ্গে অভিনয় করে বাজিমাত করেছেন এই হিট জুটি। বিয়ে করে চুটিয়ে সংসার করছেন তারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App