×
Icon ব্রেকিং
বরগুনায় সেতু ভেঙে বিয়ের মাইক্রোবাস খালে, নিহত ১০

বিনোদন

মেয়ের ক্যারিয়ার গড়তে কত টাকা খরচ করছেন শাহরুখ

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৬ এপ্রিল ২০২৪, ০৫:০৯ পিএম

মেয়ের ক্যারিয়ার গড়তে কত টাকা খরচ করছেন শাহরুখ

ছবি: সংগৃহীত

বড় পর্দায় একসঙ্গে আসছেন শাহরুখ খান ও সুহানা খান। সেই ছবির নাম ‘কিং’। ছবির পরিচালনার দায়িত্বে থাকছেন পরিচালক সুজয় ঘোষ এবং সিদ্ধার্থ আনন্দ। মে মাসেই শ্যুটিং ফ্লোরে যাবে ‘কিং’, খবর তেমনটাই। সুজয় ঘোষ পরিচালিত , ছবিটি হলিউড ক্লাসিক, 'লিওন: দ্য প্রফেশনাল' থেকে অনুপ্রেরণা নেয়া।   সুজয় ঘোষের কিং ছবিটির কাজ শুরু হচ্ছে ২০২৪ সালের মে মাস থেকে। সিদ্ধার্থ আনন্দ এবং সুজয় ঘোষ লাগাতার ছবিটি নিয়ে কথা বলছেন শাহরুখ ও সুহানার সঙ্গে।

সেই ২০২৩ এর অক্টোবর থেকে ২০২৪ এর ফেব্রুয়ারি পর্যন্ত একাধিক মিটিং হয়েছে তাদের। সেই অনুযায়ী স্ক্রিপ্টে নানা বদল এসেছে। সিনেমার একটা বড় অংশ জুড়ে রয়েছে অ্যাকশন দৃশ্য। শাহরুখের সঙ্গে আলোচনা করেই নাকি সবটা ঠিক করা হয়েছে। তৈরি করা হবে বিশ্বমানের অ্যাকশন সিকোয়েন্স। বাকিটা সিদ্ধার্থের উপর। বর্তমানে প্রি-প্রোডাকশনের কাজ চলছে ছবির। নির্মাতারা সর্বাত্মক চেষ্টা চালাচ্ছেন এসআরকে-এর প্রত্যাবর্তন আগের মতোই উদযাপন করা হোক। 

বলিউড হাঙ্গামার এক প্রতিবেদন অনুযায়ী, বলিপাড়ায় মেয়ে সুহানার মাটি শক্ত করার জন্য নাকি ২০০ কোটি টাকা খরচ করে সিনেমা প্রযোজনা করতে চলেছেন শাহরুখ।

উচ্চাভিলাষী অ্যাকশন ফিল্ম হতে চলেছে কিং, যেটা কল্পনার বাইরে। গত এক বছর ধরে টিম ছবির প্রি-প্রোডাকশনের কাজ করছে। যাতে স্ক্রিপ্ট থেকে শুরু করে স্কেল এবং অ্যাকশন পর্যন্ত সমস্ত দিক সঠিকভাবে কভার করা হয়। রেড চিলিস এন্টারটেইনমেন্ট সর্বদা বিশ্বমানের পণ্য মাউন্ট করেছে এবং কিং এর থেকে আলাদা হবে না কারণ সুহানা খানের জন্য একটি দুর্দান্ত ডেবিউ করার চেষ্টায় সবথেকে বেশি জোর দেয়া হচ্ছে’। 

প্রতিবেদনে আরো বলা হয়েছে, সিদ্ধার্থ আনন্দ পশ্চিমের স্টান্ট ডিরেক্টরদের সঙ্গে কিং ছবির জন্য আলোচনা করছেন। ‘সিদ্ধার্থ আনন্দ আন্তর্জাতিকভাবে চিন্তা করেন এবং এসআরকে-র সঙ্গে তিনি একটি গ্লোবাল অ্যাকশন থ্রিলার বানাতে চান। তিনি পশ্চিমের স্টান্ট বিশেষজ্ঞদের সঙ্গে স্টান্ট ডিজাইন করছেন এবং বাস্তব অ্যাকশন এবং ভিএফএক্স বর্ধিতকরণের একটি হাইব্রিড হিসেবে এটি শ্যুটিং করার পরিকল্পনা করছেন’। সুজয় ঘোষ পরিচালিত আগামী ছবিটি ‘কিং’, রেড চিলিজ এন্টারটেইনমেন্টের সঙ্গে ছবির প্রযোজনার দায়িত্ব ভাগ করে নেবেন পাঠান ছবিটির পরিচালক সিদ্ধার্থ আনন্দের ‘মারফ্লিক্স এন্টারটেনমেন্ট’। প্রথমবার বড় পর্দায় বাবা-মেয়ের জুটির দেখা মিলবে।

কিং ছবিটির জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন সুহানা খান। তিনি একাধিক ধরনের স্টান্ট শিখছেন। তিনি জানিয়েছেন, ‘মন্নতেই ট্রেনিং চলছে সুহানার। তার সঙ্গে শাহরুখ খানও থাকছেন কিছু কিছু সেশনে। বিশ্বমানের ট্রেইনাররা আসছেন তাদের প্রশিক্ষণ দিতে। ছবিতে অ্যাকশন করতেই মূলত এখানে দেখা যাবে শাহরুখ খান এবং সুহানা খানকে’।  ‘কিং’-এ একেবারেই অন্য ভূমিকায় দেখা যাবে শাহরুখকে। আগের দু’টির সিনেমার সঙ্গে নাকি কোনো মিল থাকছে না এই ছবির। ডিসেম্বরে ‘পাঠান ২’-এর শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বেন কিং খান। তাই তার আগেই ‘কিং’-এর শ্যুটিং শুরু করে দিতে চান পরিচালক সুজয়। সম্ভবত ২০২৫-এ মুক্তি পাবে শাহরুখ-সুহানার নতুন সিনেমা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App