×

বিনোদন

এবার ইংরেজিতে গান গাইবেন ড. মাহফুজুর রহমান

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৫ এপ্রিল ২০২৪, ০৭:১২ পিএম

এবার ইংরেজিতে গান গাইবেন ড. মাহফুজুর রহমান

ড. মাহফুজুর রহমান

এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের আরেকটি পরিচয় আছে তিনি একজন কণ্ঠশিল্পী। সঙ্গীতের প্রতি তার রয়েছে অসম্ভব ভালোবাসা। সেই ২০১৬ সাল থেকে ধারাবাহিকভাবে এটিএন বাংলায় প্রচার হচ্ছে তার গাওয়া গান নিয়ে একক সঙ্গীতানুষ্ঠান।

এর ধারাবাহিকতায় এবারের ঈদুল ফিতরে দুইটি গানের আয়োজন নিয়ে হাজির হয়েছিলেন। এর একটি সাজানো হয় মাহফুজুর রহমানের এককও ডুয়েট হিন্দি গান দিয়ে। এর পরপরই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আলোচনা শুরু হয়ে যায়। সম্প্রতি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে জানলেন আগামীতে তিনি গান গাইবেন ইংরেজিতে।

এ প্রসঙ্গে ড. মাহফুজুর রহমান বলেন, প্রথমবার আমি মেহেদী হাসানের কিছু গান গেয়েছিলাম। এরপর গানগুলো শ্রোতারা খুবই পছন্দ করেন। রিকোয়েস্ট আসতে থাকে ভক্তদের কাছ থেকে। বাংলা গান ছাড়াও হিন্দি-উর্দু গান যেন আমি করি। কিন্তু আমাদের তো বাংলা চ্যানেল। তবু সেই ধারাবাহিকতা বজায় রাখার জন্য প্রথমে বাংলা করি, পরে হিন্দি। এখন তো আমার গাওয়া গান বিদেশে বসবাসরত মানুষ খুবই  শোনেন।

একাধিক প্রশ্নের উত্তরে তিনি আরও বলেন, আগামীতে ইংলিশ গানও করতে পারি। তো দেখা যাক। তবে ইংলিশ গান করতে মূল সমস্যা যেটা তা হলো এর মিউজিকটা আমরা ঠিকঠাক করতে পারি না। তাছাড়া অনেক সমস্যার কারণে ইংলিশ গান একটু কঠিন গাওয়া।

প্রসঙ্গত, ঈদ আসলেই বিনোদনের অন্যতম চমক থাকে এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের গান। একজন সফল ব্যবসায়ী ও মিডিয়া জগতের পুরোধা ব্যক্তিত্ব ড. মাহফুজুর রহমান। দেশের প্রথম বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা তারই হাতে গড়া।

তবে এত বছর পর ২০১৬ সালে প্রথম নিজের কণ্ঠে গান নিয়ে আসেন তিনি। মানুষ যেভাবেই বিবেচনা করুক না কেন, তার গান প্রতি ঈদেই মাতিয়ে তোলে সামাজিক যোগাযোগমাধ্যমকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App