×

বিনোদন

বৈশাখী সাজে শাবনূরের ছবি ভাইরাল

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৫ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ পিএম

বৈশাখী সাজে শাবনূরের ছবি ভাইরাল

শাবনূর

ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় নায়িকা শাবনূর। বর্তমানে অস্ট্রেলিয়ার সিডনিতে স্থায়ীভাবে বসবাস করেন। মাঝেমধ্যে বাংলাদেশে আসেন। গত বছরের শেষের দিকেও এসেছিলেন। কিছুদিন থেকে ফের উড়ে গিয়েছেন অস্ট্রেলিয়ায়। রবিবার (১৪ এপ্রিল) ছিল বাংলা নববর্ষ। দূর দেশে থেকেও বাংলা নববর্ষ উদযাপন করেছেন।

বাঙালির প্রাণের এ উৎসবে শাড়ি পরেছিলেন শাবনূর। তার কিছু ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। পাশাপাশি ভক্তদের বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়ে এ অভিনেত্রী লেখেন, ‘এসো হে বৈশাখ… সবাইকে বাংলা নতুন বছরের শুভেচ্ছা। শুভ নববর্ষ।’

গত বছরের শেষের দিকে বাংলাদেশে এসেছিলেন শাবনূর। সে সময় তিনি কয়েকটি সিনেমার চিত্রনাট্য শুনেন, ফটোসেশনে অংশ নেন এবং ‘রঙ্গনা’ সিনেমার মহরত করেন।

মহরতের পর সিনেমাটির শুটিং শুরু করবেন শাবনূর এমনটাই ভেবেছিলেন তার ভক্তরা। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে ফেব্রুয়ারির শেষ দিকে সিডিনিতে ফিরে যান শাবনূর। হুট করে দেশ ছাড়ার খবরে সে সময়ে কিছু গুজব তৈরি হলেও পরে শাবনূর নিজেই জানান, সময় হলে সিনেমার কাজ শুরু করতে ঢাকায় ফিরবেন তিনি।

চিত্রনায়িকা শাবনূর

চলতি বছরের শুরুতে জানা যায়, চয়নিকা চৌধুরী পরিচালিত ‘মাতাল হাওয়া’ সিনেমায় মাহফুজ আহমেদের বিপরীতে অভিনয় করবেন শাবনূর। কিন্তু এ তথ্য সঠিক নয়। শাবনূর জানান, সিনেমাটিতে কাজের বিষয় এখনো চূড়ান্ত হয়নি।

প্রসঙ্গত, শাবনূর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘পাগল মানুষ’। এটি পরিচালনা করেন এমএম সরকার ও বদিউল আলম খোকন। ২০১৮ সালে মুক্তি পায় এটি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App