×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

বিনোদন

যে কারণে সৃজিত থেকে দূরে মিথিলা

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৪ এপ্রিল ২০২৪, ০৮:১২ পিএম

যে কারণে সৃজিত থেকে দূরে মিথিলা

সৃজিত ও মিথিলা

একাধিকবার ছড়িয়েছে বিচ্ছেদের গুঞ্জন। তবে নিন্দুকের মুখে ঝামা ঘষে এক ছাদের নিচেই আছেন সৃজিত-মিথিলা। এতে দুজনের বন্ধনের দৃঢ়তা কত মজবুত তা নিয়ে যখন সবাই নিশ্চিত তখন জানা গেলো বাড়িছাড়া মিথিলা। সৃজিতের কারণে এরকম হয়েছে বলে ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন তিনি।

তবে কোনো মনোমালিন্যের কারণে সৃজিতের বাড়ি থেকে বের হননি মিথিলা। বেরিয়েছেন ভয়ে। সাপের ভয়ে। নির্মাতার সর্পপ্রীতি সম্পর্কে নেটিজেনরাও অবগত। এরইমধ্যে ঘরে একাধিক অজগর তুলেছেন তিনি। সেগুলোর ভয়েই গৃহত্যাগী হয়েছেন মিথিলা।

তিনি বলেন, বাড়িতে প্রথমে একটা সাপ ছিল। সেটা কোনো সমস্যা ছিল না। কিন্তু ওর (সৃজিতের) সাপের প্রতি এত ভালোলাগা শুরু হয়েছে যে, এখন বাড়িতে চারটা পাইথন। ওর আরও সাপ ঘরে নিয়ে আসার প্ল্যান আছে। এত সাপ ঘরে থাকলে ভয় চলে আসাটা স্বাভাবিক। সাপের কারণে আমি সত্যি ভয়ে আছি।’

এ সময় মিথিলা আরও বলেন, ‘সৃজিতের সাপের কারণে কয়েক মাস বাড়িতেও যাইনি। এ জন্য আমাকে একরকম বাড়িছাড়াও বলতে পারেন।’

প্রসঙ্গত, কয়েকদিন আগেই শোনা গিয়েছিল সৃজিতের স্ত্রী পরিচয়টা তার দুর্ভাগ্যের কারণ। এবার জানালেন তার পোষা সাপের ভয়ে ঘর ছেড়েছেন। তবে কথাগুলো মারাত্মকভাবে নেওয়ার কিছু নেই। মিথিলা যে মজার ছলে বলেছেন তা হাসিতেই স্পষ্ট।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App