×

বিনোদন

কাঁচাবাজারে একি করলেন মমতাজ? (ভিডিও)

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১১ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ পিএম

কাঁচাবাজারে একি করলেন মমতাজ? (ভিডিও)

মমতাজ

রাজধানীর একটি ব্যস্ততম কাঁচাবাজার। শাক-সবজী, মাছ-মাংশ নিত্য প্রয়োজনীয় দোকানের জনসমাগমের ভেতরই হঠাৎ ফোকসম্রাজ্ঞী মমতাজকে হঠাৎ দেখতে পাওয়া গেল রাজধানীর একটি কাঁচাবাজারে। একদল বাউল নিয়ে হাঁটতে হাঁটতে গাইছেন-বুঝলে নাকি বুঝপাতা, না বুঝিলে তেজপাতা, আমিতো ভাই কিছুই বুঝি না।

দৃশ্যটি কৌশিক হোসেন তাপসের কথা সুর ও সংগীতে টিএম রেকর্ডসের ব্যানারে ফোকসম্রাজ্ঞী মমতাজের ঈদ ধামাকা ‘তেজপাতা’ গানের। ঈদ উপলক্ষে ১০ মার্চ গানটি প্রকাশিত হয়েছে টিএম রেকর্ডসের ইউটিউব চ্যানেলে।

গানটি প্রসঙ্গে মমতাজ বলেন, বহুদিন পরে ঈদে একটা নতুন গান করলাম। বাংলাদেশের সংগীত নিয়ে যে মানুষটির সবচেয়ে বড় অবদান সে তাপস ভাইয়ের টিএম রেকর্ডস থেকে গানটি প্রকাশিত হল। তাকে ধন্যবাদ আমার ঈদের আনন্দটাকে আরও বাড়িয়ে দেয়ার জন্য। এটি নি:সন্দেহে শ্রোতাদের জন্য বড় ঈদ ধামাকা।

মিউজিক ভিডিওর দৃশ্যে মমতাজ ও অন্যান্য শিল্পীরা

মমতাজ আরও বলেন, আমাদের দেশের জনপ্রিয় ফোকগানগুলো যেমন সহজ, মানুষের মুখে মুখে থাকে। তেমনি এ গানের কথাগুলোও এত চমৎকার। এরকমই সুহজ সুন্দর। অল্প সময় নিয়ে মজা করে গানটির শুটিং করেছি। একটি কাঁচাবাজারে। ঈদ-বৈশাখের উৎসবে দর্শকের আনন্দে নতুন মাত্রা যোগ করবে গানটি।

প্রসঙ্গত, কিংবদন্তি ব্যান্ডতারকা আইয়ুব বাচ্চু, জেমস,হাসানসহ অসংখ্য গুণী শিল্পীর অগণিত জনপ্রিয় মিউজিক ভিডিওর নির্মাতা তাপস ১৬ বছর পর নির্মাণে ফিরলেন নিজের এ গানটির মধ্য দিয়ে। প্রকাশের পরপরই ইতিমধ্যে শ্রোতাদের কানে ঝড় তুলেছে গানটি।

">

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App