×

বিনোদন

যে কারণে ঈদে আনন্দ নেই চিত্রনায়িকা ফারিয়ার

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১১ এপ্রিল ২০২৪, ০৫:২২ পিএম

যে কারণে ঈদে আনন্দ নেই চিত্রনায়িকা ফারিয়ার

নুসরাত ফারিয়া

টানা ১৭ দিন হাসপাতালে দুই বাংলার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার বাবা। আছেন নিবিড় পরিচর্যা কেন্দ্রে। ফলে ঈদের খুশিটা সেভাবে ছুঁতে পারছে না অভিনেত্রীকে। ভারতীয় সংবাদমাধ্যমে ফারিয়া জানিয়েছেন সে কথা।

তিনি বলেন, ‘এবার কিছুই হচ্ছে না। মন ভালো নেই কারোরই। বাবার ব্রেন স্ট্রোক হয়েছে। হাসপাতালে আইসিইউ-তে রয়েছেন। গত ১৭ দিন ধরে উনি ভর্তি। তাই পরিবারের কারোরই মন ভালো নেই। কী হবে জানি না। তাই ঈদের জন্য আমাদের পরিবারে কিছুই হচ্ছে না। হাসপাতাল আর বাড়ি, এভাবেই কাটছে।’

রোজার শুরুতেই ব্রেইনস্ট্রোক করে হাসপাতালে ভর্তি হন ফারিয়ার বাবা মাজহারুল ইসলাম। তখনই নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)তে নেওয়া হয়। তারপর থেকে সেখানেই চিকিৎসাধীন আছেন তিনি।

সেসময় খবরটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে জানিয়ে ফারিয়া লিখেছিলেন, আমাদের প্রথম রমজান খুব কঠিন ছিল। শেষ রাতে আমার বাবা ব্রেইন স্ট্রোক করেছেন। তিনি এখন হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) তে রয়েছেন। প্লিজ, যদি পারেন আমার বাবার জন্য আপনারা দোয়া করবেন।

সব মিলিয়ে সময়টা ভালো যাচ্ছে না ফারিয়ার। এর আগে নিজে অসুস্থ হয়েছিলেন। আচমকা অচেতন হয়ে পড়েছিলেন। এ সময় তাকে তড়িঘড়ি করে রাজধানীর বনানীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। নিজের শারীরিক ধকল কাটাতেই বাবাকে নিয়ে কঠিন পরিস্থিতির মুখে পড়েছেন।

প্রসঙ্গত, ফারিয়ার সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমার নাম ‘মুজিব: একটি জাতির রূপকার’। ছবিটিতে শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন তিনি। আরও অভিনয় করেছেন আরিফিন শুভ, নুসরাত ইমরোজ তিশা, রিয়াজ আহমেদ, জায়েদ খান, দিলারা জামান, চঞ্চল চৌধুরী, খায়রুল আলম সবুজ, ফেরদৌস আহমেদ, দীঘি, রাইসুল ইসলাম আসাদ, গাজী রাকায়েত, তৌকীর আহমেদসহ দেশের শতাধিক শিল্পী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App