×

বিনোদন

আমাদের ডিভোর্স হয়নি, সময় নিচ্ছি : বুবলী

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১০ এপ্রিল ২০২৪, ১১:৪৬ এএম

আমাদের ডিভোর্স হয়নি, সময় নিচ্ছি : বুবলী

ছবি: সংগৃহীত

২০১৮ সালের ২০ জুলাই শাকিব খানকে বিয়ে করেন বুবলী। দু’বছর পরে অর্থাৎ ২০২০ সালের মার্চে জন্ম হয় ছেলে শেহজাদ খান বীরের। যদিও দু’বছর সে কথা লুকিয়ে রেখেছিলেন শাকিব-বুবলী। ২০২২ সালে প্রকাশ্যে আনেন ছেলের কথা। তার কয়েক মাস পরই হঠাৎ বুবলীর সঙ্গে তার সম্পর্ককে অবৈধ বলে ঘোষণা করেন শাকিব। 

যদিও বুবলীর দাবি, তারা সময় নিচ্ছেন। তাদের বিবাহবিচ্ছেদ হয়নি। কিন্তু, মাঝেমধ্যেই অপু-শাকিব-বুবলী, এই ত্রয়ীর সমীকরণ নিয়ে চর্চা উঠে আসে। অপু বিশ্বাস অভিনেতার প্রথম স্ত্রী। 

জানা যায়, অপু থাকাকালীনই বুবলীর সঙ্গে পরকীয়ার সম্পর্কে জড়ান শাকিব। যদিও বুবলীর সঙ্গে বিয়ের প্রসঙ্গকে কখনোই মান্যতা দেননি শাকিব। সম্পর্কের এই টানাপড়েনের মাঝেই শাকিব কী নামে ডাকেন তাকে, সে কথা জানালেন বুবলী।

সম্প্রতি সংবাদমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে বুবলী শাকিবের সঙ্গে তার মিলের কথা জানান। বুবলী বলেন, ‘‘ আমার ও শাকিব খানের একটা জায়গায় খুব মিল রয়েছে। আমরা দু'জনেই খুব অন্তর্মুখী। বাইরে হয়তো চুপচাপ থাকি, কিন্তু পরিবারের মানুষদের সঙ্গে অনেক কথা বলি।’’ পাশপাশি, শাকিবের রাগের কথাও উল্লেখ করেন সাক্ষাৎকারে। অভিনেত্রী দাবি করেছেন, তিনি শাকিবের প্রচুর রাগ দেখেছেন।

নায়িকার কথায়, ‘‘তিনি যখন রেগে যান, তখন আমি চুপ করে যাই। তবে শাকিব সচারচর রাগেন না, রেগে গেলে তিনি খুব একটা প্রকাশ করেন না। তার রাগটা বুঝে নিতে হয়। আমি সেটাই বুঝে নেয়ার চেষ্টা করতাম।’’ 

স্বামী-স্ত্রীর সম্পর্ক না থাকলেও শাকিব বুবলীকে ‘লক্ষ্মী’ নামে ডাকতেন, সে কথা জানান অভিনেত্রী। যদিও, বুবলী শাকিবকে দেয়া তার ভালবাসার নামটা প্রকাশ্যে আনতে অনিচ্ছুক ছিলেন বলেই জানিয়েছেন। 

শাকিবের সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে বুবলী বলেন, ‘‘আমরা সময় নিচ্ছি। আমাদের ডিভোর্স হয়নি। তবে আলাদা থাকছি। শেহজাদ খান বীরের (ছেলে) জন্য আমাদের যোগাযোগ হয়। আমরা চাই, আমাদের সন্তানকে একটা ভাল ভবিষ্যৎ দিতে। তাই আমরা সময় নিচ্ছি।’’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App