×

বিনোদন

যেভাবে ১১ বছর বয়সেই ঘর ছাড়েন দিলজিত

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬ এপ্রিল ২০২৪, ১২:৫৯ পিএম

যেভাবে ১১ বছর বয়সেই ঘর ছাড়েন দিলজিত

ছবিঃ সংগৃহীত

এই মুহূর্তে তার গলায় গলা মেলাচ্ছে গোটা ভারত। তিনি গানের পাশাপাশি অভিনয়েও সমান জনপ্রিয়। সম্প্রতি জানা গেছে সফল এই তারকা মাত্র ১১ বছর বয়সেই ঘড় ছাড়েন। বাবা-মায়ের সঙ্গে তার সম্পর্ক ভেঙে যায়। 

পঞ্জাবি গান গেয়ে প্রথমে সবার নজরে আসেন শিল্পী দিলজিৎ দোসাঞ্জ। ২০০২ সালে ‘দিল’ অ্যালবাম দিয়ে শুরু দিলজিতের গানের সফর। পরে অভিনয়ের জগতেও পা রাখেন পঞ্জাবি এই গায়ক। বলিউডে দিলজিতের হাতেখড়ি ‘উড়তা পঞ্জাব’ সিনেমার মাধ্যমে। পরে ‘ফিলৌরি’, ‘সুরমা’র মতো ছবিতেও কাজ করেছেন দিলজিৎ। সদ্যই আম্বানীদের বাড়ির বিয়েতে আসর জমান এই পঞ্জাবি গায়ক। ব্রিটিশ পপ তারকা এড শেরন মুম্বাইতে অনুষ্ঠানে এসে দিলজিতের সঙ্গে তার গাওয়া ‘তেরা নি ম্যায় লভর’ গানটিতে গলা মেলান।

গত বছর কোচেলা মিউজিক ফেস্টিভ্যালে পারফর্ম করেন তিনি। শোনা যায় বিত্ত-বৈভবের দিক থেকে তিনি ছাপিয়ে গেছেন অনেক বলিউড তারকাকে। 

ছবিঃ সংগৃহীত

১৯৮৪ সালে পঞ্জাবে দোসাঞ্জ কালনা গ্রামে জন্ম দিলজিতের। এই মুহূর্তে ৪০ ছুঁইছুঁই এ তারকা গানের পাশাপাশি অভিনয় কেরিয়ারও চলছে পাল্লা দিয়ে। কিন্তু মাত্র ১১ বছর বয়সে নিজের গ্রাম ছেড়ে চলে আসেন লুধিয়ানায়। এর পর থেকে পরিবারের সঙ্গে যোগাযোগ হালকা হতে শুরু করে দিলজিতের। তবে মা-বাবার প্রতি সম্মান এখনও আগের মতই রয়েছে। 

গায়ক জানান, তার বাবা খুবই সহজ-সরল মানুষ ছিলেন। তারা কখনো জিজ্ঞেসও করেননি কোথায় আছেন তিনি। আদৌ স্কুলে পড়েন কি না। এভাবে সময়ের সঙ্গে সঙ্গে সম্পর্ক ছিন্ন হতে শুরু করে পরিবারের সঙ্গে। এখন একাই থাকেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App