×

বিনোদন

ভিন্নধর্মী লাইফস্টাইল শো ‘বিটস এন বাইটস’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ মার্চ ২০২৪, ০৬:০০ পিএম

ভিন্নধর্মী লাইফস্টাইল শো ‘বিটস এন বাইটস’

ছবি: সংগৃহীত

দীপ্ত টেলিভিশন ও আড়ং ডেইরি‘র যৌথ প্রযোজনায় দীপ্ত টিভিতে খুব শিগগিরই আসছে ভিন্নধর্মী একটি শো ‘বিটস এন বাইটস’। এই আয়োজনে প্রথমবারের মতো বাংলাদেশি কোন অনুষ্ঠানের সঞ্চালনায় থাকছেন অস্ট্রেলিয়ান মাস্টারশেফ ফাইনালিস্ট কিশোয়ার চৌধুরী।

এছাড়াও আট পর্বের এই আয়োজনের প্রতি পর্বেই অতিথি হিসেবে থাকছেন দেশের ভিন্ন ভিন্ন খাতের জনপ্রিয় সব ব্যক্তিবর্গ। থাকবেন কর্পোরেট টাইটান ফারুক হাসান ও তিথি হাসান দম্পত্তি, সফল নারী উদ্যোক্তা রুবানা হক, ফ্যাশন ডিজাইনার হুমায়রা খান ও ইউল্যাব ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর ইমরান রহমান দম্পত্তি, কথা সাহিত্যিক আনিসুল হক, ইন্টারনেট সেনসেশন রাফসান ও সোবিয়া আমিন, মিডিয়া ব্যক্তিত্ব সারা যাকের, ইরেশ যাকের ও আজমেরি হক বাঁধনের মতো অভিনয়শিল্পীদের সাথে থাকবেন ঢাকা মেকার্সের তরুণ শিল্পীরাও।

মোট কথা আয়োজনটি হতে যাচ্ছে কিশোয়ারের কিচেনে প্রবীন ও নবীনদের মেলবন্ধনে অন্যরকম একটি কুলনারি উৎসব। জীবনের নানা অজানা গল্প নানান রকমের অভিজ্ঞতা শেয়ারের মাধ্যমে এই আয়োজনে কেউ কেউ জীবনে প্রথমবারের মতো কিচেনের অভিজ্ঞতা নিবেন আবার কেউ কেউ নিজেদের দক্ষতা দেখাবেন কিশোয়ারের মজার মজার সব রেসিপির সাথে।

প্রসঙ্গত, একদমই আলাদা আঙ্গিকের এই অনুষ্ঠানটিতে মাস্টারশেফ কিশোয়ারের জীবনের নানা অভিজ্ঞতা আর রেসিপি শেয়ারের সাথে মিশে থাকবে অতিথিদের জীবনের মজার মজার সব অজানা গল্প।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App