×

বিনোদন

রাজনীতিতে যোগ দিচ্ছেন কারিশ্মা-কারিনা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ মার্চ ২০২৪, ১২:০১ পিএম

রাজনীতিতে যোগ দিচ্ছেন কারিশ্মা-কারিনা!

ছবি: সংগৃহীত

ভোটের আগে রাজনীতিতে তারকা সমাগম নতুন কিছু নয়। লোকসভা হোক কিংবা বিধানসভা নির্বাচনের আগে ঝাঁকে ঝাঁকে তারকারা যোগ দেন রাজনীতিতে। যেমন এ বছর তৃণমূল কংগ্রেসের হয়ে হুগলি কেন্দ্র থেকে প্রথম বার লড়ছেন রচনা বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে বৃহস্পতিবারই মহারাষ্ট্রের শিন্ডেসেনা দলে যোগ দিয়েছেন গোবিন্দ। শিন্ডেসেনা সূত্রের খবর, লোকসভা ভোটে মুম্বাই উত্তর-পশ্চিম কেন্দ্র থেকে প্রার্থী করা হতে পারে তাকে। এরপর আরো একটি খবর দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। কাপূর পরিবারের দুই মেয়ে কারিশ্মা ও কারিনা নাকি লড়বেন আসন্ন লোকসভা নির্বাচনে।

আরো পড়ুন: ‘ঘুমাতে গিয়ে অনেক রাতে কেঁদেছি’

লোলো আর বেবো। কাপূর পরিবারের এই দুই বোনের ভালবাসার কথা শোনা যায় বলিউডের আনাচে-কানাচে। পরস্পরকে চোখে হারান তারা। স্বামী সঞ্জয়ের সঙ্গে বিচ্ছেদ চলাকালীন বোন কারিনাকে বোনের পাশে থাকতে দেখা গিয়েছে। সময়ে-অসময়ে কখনো বোনের পাশ থেকে সরতে দেখা যায়নি বোন করিনাকে। তাই কি এবার রাজনীতির ময়দানেও বোনকে সঙ্গে নিয়েই নামবেন কারিনা? এই মুহূর্তে জোর গুঞ্জন মায়ানগরীতে। 

কানাঘুষো, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের হাত ধরে শিবসেনায় যোগ দিতে চলেছেন কারিনা এবং কারিশ্মা। কিন্তু কাপূর ‘সিস্টার্স’ শিবসেনার হয়ে লোকসভায় লড়বেন কি না, সেটা অজানা। আসন্ন ভোটে শিবসেনার প্রার্থীদের হয়ে প্রচারেও দেখা যেতে পারে দু’জনকে। এই বিষয়ে কোনো পক্ষই এখন পর্যন্ত মুখ খোলেনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App