×

বিনোদন

নতুন খবর দিলেন অদিতি-সিদ্ধার্থ

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৯ মার্চ ২০২৪, ০৯:২৫ এএম

নতুন খবর দিলেন অদিতি-সিদ্ধার্থ

ছবি: সংগৃহীত

বিয়ের গুঞ্জনের মাঝেই বাগদান সেরে ফেললেন দক্ষিণী সিনেমার অভিনেতা সিদ্ধার্থ ও বলিউড অভিনেত্রী অদিতি রাও হায়দারি। বৃহস্পতিবার সেই ছবিই প্রকাশ্যে আনলেন। যদিও বুধবার, ২৭ মার্চ শোনা গিয়েছিল যে অদিতি এবং সিদ্ধার্থ নাকি গোপনে বিয়ে করেছেন। 

তবে এখন পর্যন্ত নিজেদের বিয়ের ব্যাপারে তারা কেউ-ই কোনো মন্তব্য করেননি। তাদের বিয়ের কোনো ছবিও প্রকাশ্যে আসেনি বরং ২৮ মার্চ বাগদানের আংটির ছবি প্রকাশ্যে আনলেন অদিতি।

 অদিতি রাও হায়দারি এদিন সিদ্ধার্থের সঙ্গে একটি ছবি পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে তারা দুজন পাশাপাশি বসে আছেন। দুজনেরই মুখে হাত রাখা। আর সেখানেই দেখা যাচ্ছে তাদের এনগেজমেন্ট রিং। এই ছবিটি পোস্ট করে অদিতি লেখেন, 'ও হ্যাঁ বলল! এনগেজড।' সঙ্গে তিনি একাধিক লাল হৃদয়ের ইমোজিও পোস্ট করেছেন। 

এই একই ছবি সিদ্ধার্থও পোস্ট করেছেন। সেখানে তিনি লেখেন, 'ও হ্যাঁ বলল। এনগেজড।' তাদের ছবি পোস্ট করার সময় লোকেশন হিসেবে তারা ওয়ানাপার্থির কাছের শ্রীরঙ্গাপুরমকে অ্যাড করেছেন। 

প্রসঙ্গত, একদিন আগে যে খবর প্রকাশ্যে এসেছিল সেখানে জানা গিয়েছিল এখানেই নাকি তারা সাতপাকে বাঁধা পড়েছেন। ২০২১ সালে মহাসমুদ্রম ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন অদিতি রাও হায়দারি এবং সিদ্ধার্থ। মনে করা হয় সেই ছবির সেট থেকেই শুরু হয়েছিল তাদের প্রেম। 

কিন্তু এতদিন তারা সোশ্যাল মিডিয়ায় কখনই নিজেদের সম্পর্ক নিয়ে খোলসাভাবে কখনই কিছু বলেননি। তবে ২০২৩ সালে সিদ্ধার্থ একটি পোস্টে অদিতিকে নিজের পার্টনার বলে সম্বোধন করেন। সেখান থেকেই বোঝা গিয়েছিল যে তারা এবার বিয়ের দিকে এগোচ্ছেন।

অদিতি রাওয়ের এটা দ্বিতীয় বিয়ে। তিনি এর আগে অভিনেতা সত্যদীপ মিশ্রকে বিয়ে করেছিলেন। কিন্তু সেই বিয়ে টেকেনি। সত্যদীপ গত বছরই মাসাবা গুপ্তাকে বিয়ে করেছেন। এক বছর বাগদানের খবর প্রকাশ্যে আনলেন অদিতি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App