×

বিনোদন

অভিনেত্রী তাপসীর বিয়ে নিয়ে গুঞ্জন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৫ মার্চ ২০২৪, ০৪:০৯ পিএম

অভিনেত্রী তাপসীর বিয়ে নিয়ে গুঞ্জন

তাপসী পান্নু

এক দশক প্রেম করে প্রিয় মানুষটির গলায় মালা পরালেন ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। তার বরের নাম ম্যাথিয়াস বো। গত ২৩ মার্চ উদয়পুরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এই দম্পতি।

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, খুবই ঘরোয়া আয়োজনে বিয়ের পর্ব সম্পন্ন করেছেন তাপসী-ম্যাথিয়াস। এসময় পরিবারের সদস্য ও তাদের ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। তারকাদের মধ্যে অনুরাগ কাশ্যপ, কণিকা ধিলোনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

খুব শিগগিরই তাপসী পান্নু মুম্বাইয়ে পার্টির আয়োজন করবেন। আর এতে বন্ধু ও সহকর্মীদের নিমন্ত্রণ জানাবেন তিনি। তবে বিয়ে নিয়ে এখনো আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণা দেননি তাপসী। এমনকী বিয়ের কোনো ছবিও প্রকাশ্যে আসেনি।

কিছুদিন আগে গণমাধ্যমে জানিয়েছিল, মার্চের শেষে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন তাপসী-ম্যাথিয়াস। শিখ এবং খ্রিষ্টান রীতেতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন। ভারতের উদয়পুরে এই বিয়ের আসর বসবে।

তবে বেশ কয়কটি সূত্র ভারতীয় গণমাধ্যমে বলেছে, ১০ বছরের বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন তাপসী-ম্যাথিয়াস। এ সম্পর্ককে পরিণয়ে রূপ দেওয়ার এখন উপযুক্ত সময়। বিয়ের আনুষ্ঠানিকতা ঘরোয়া আয়োজনে সম্পন্ন হবে। মনে হচ্ছে, বলিউডের বড় বড় তারকাদের নিয়ে বিয়ের অনুষ্ঠান করবেন না তাপসী।’

২০১৩ সালে ইন্ডিয়ান ব্যাডমিন্টন লীগের উদ্বোধনী অনুষ্ঠানে প্রথম দেখা হয় তাপসী-ম্যাথিয়াসের। পরবর্তীতে সম্পর্কে জড়ান তারা। যদিও তা নিয়ে লুকোচুরি কম করেন নি। তবে ২০২১ সালে এ সম্পর্কের কথা স্বীকার করেন তাপসী।

২০১০ সালে তেলেগু ভাষার ‘ঝুমানড়ি নাদাম’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে তাপসীর অভিষেক ঘটে। পরের বছরই ‘আড়ুকালাম’ সিনেমার মাধ্যমে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে নাম লেখান।

২০১২ সালে ‘চশমে বাদ্দুর’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে তাপসীর। তবে ২০১৬ সালে বলিউডের ‘পিংক’ সিনেমার মাধ্যমে বিশেষ খ্যাতি পান এই অভিনেত্রী। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ডাঙ্কি’। শাহরুখ খানের এ সিনেমা গত বছরের ২১ ডিসেম্বর মুক্তি পায়।

সূত্র: ইন্ডিয়া টুডে

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App