×

বিনোদন

জ্যাকলিন থেকে জন্মদিনের উপহার পেল সুকেশ!

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৩ মার্চ ২০২৪, ১১:৫০ এএম

জ্যাকলিন থেকে জন্মদিনের উপহার পেল সুকেশ!

দুশো কোটি টাকার আর্থিক তছরুপ মামলায় নাম জড়িয়েছিল সুকেশের। পুলিশি তদন্তে নাম জড়ায় জ্যাকলিনেরও। প্রশ্ন ওঠে, এক সময় সুকেশের সঙ্গে নাকি সম্পর্কে ছিলেন ‘কিক’ খ্যাত অভিনেত্রী! এবার ফের চর্চায় চলে এল দুজনে।

বর্তমানে সুকেশ কারাগারে রয়েছেন। কিন্তু জ্যাকলিনকে তিনি ভুলতে পারেননি। জেলের গরাদের পিছনে বসেই ‘প্রাক্তন’ প্রেমিকাকে লিখেছেন একের পর এক প্রেমপত্র। কখনও তার জন্য নবরাত্রির ব্রত পালন করতে উপোস রেখেছেন কনম্যান, কখনও আবার নায়িকার সঙ্গে সুরাপান করার জন্য উতলা হয়েছেন তিনি। খবর আনন্দবাজারের।

আগামী ২৫ মার্চ সুকেশের জন্মদিন। সূত্রের খবর, তার আগে জ্যাকলিনের উদ্দেশে আবার বিশেষ চিঠি লিখেছেন সুকেশ। সম্প্রতি জ্যাকলিনের একটি নতুন মিউজিক ভিডিয়ো প্রকাশিত হয়েছে। ‘ইম্মি ইম্মি’ নামের এই গানটির জন্য জ্যাকলিনকে ধন্যবাদ জানিয়েছেন সুকেশ। তার আর জ্যাকলিনের সম্পর্কের উপরে ভিত্তি করেই নাকি এই গানটি তৈরি হয়েছে, দাবি সুকেশের।

ওই চিঠিতে জ্যাকলিনের উদ্দেশে সুকেশ লেখেন, ‘‘জন্মদিনের আগে তোমার বিশেষ উপহার পেয়ে ভাল লাগছে। সোনা, এটা আমার জন্মদিনের সেরা উপহার।’’ এরই সঙ্গে গানটি প্রসঙ্গে সুকেশ লেখেন, ‘‘গানটা শুনে চমকে গিয়েছি। প্রত্যেকটা শব্দ যেন আমাদের কথা ভেবে লেখা হয়েছে। আমি নিশ্চিত, যারা গানটি শুনেছেন, তারাও আমার মত সমর্থন করবেন।’’ একই সঙ্গে ওই চিঠিতে জ্যাকলিনের অনুরাগীদের কাছে গানটিকে আরও বেশি ছড়িয়ে দেয়ার জন্য অনুরোধ করেছেন সুকেশ।

চিঠির শেষে সুকেশ লেখেন, ‘‘জ্যাকলিনের ভালবাসা আমাকে বাঁচিয়ে রেখেছে।’’ একই সঙ্গে অভিনেত্রীকে দোলের আগাম শুভেচ্ছা জানিয়ে চিঠি শেষ করেছেন সুকেশ। তিনি লিখেছেন, ‘‘প্রত্যেক বার তুমি আমাকে তোমার প্রেমে পড়তে বাধ্য করো।’’ 

আর্থিক তছরুপ মামলায় জ্যাকলিন অনেক আগেই জামিন পেয়েছেন। তবে সুকেশের সঙ্গে তার সম্পর্কের কথা শুরু থেকেই অস্বীকার করেছেন অভিনেত্রী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App