×

বিনোদন

আগুনে পুড়ল অভিনেত্রীর ৭৭ কোটির বাড়ি

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৮ মার্চ ২০২৪, ০২:৪৭ পিএম

আগুনে পুড়ল অভিনেত্রীর ৭৭ কোটির বাড়ি

মার্কিন অভিনেত্রী ও সুপারমডেল কারা ডেলেভিনের বিলাসবহুল বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। যদিও সে সময় বাড়িতে ছিলেন না অভিনেত্রী। শুটিংয়ের কাজে এখন লন্ডনে রয়েছেন ডেলভিনে। তবে অভিনেত্রীর প্রিয় বাড়িটি একদম ধ্বংসস্তূপে পরিণত হয়েছে। ১৫ মার্চ সকালে লস অ্যাঞ্জেলেসে এই ঘটনাটি ঘটেছে। মাঝরাতেই আগুন লাগে ডেলেভিনের বাড়িতে। ১৩টি ইঞ্জিনসহ ৯৪ জন দমকল কর্মী সেখানে এসে পৌঁছান।

গণমাধ্যমের প্রতিবেদন অনুসারে, সেই ভয়াবহ আগুন নিয়ন্ত্রণে আনতে গিয়ে গুরুতর আহত হন দুজন দমকল কর্মী। তাদের জরুরি ভিত্তিতে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা গেছে, ঘটনাস্থলে চারটি অ্যাম্বুলেন্স এসে পৌঁছায়। তবে আগুন লাগার কারণ এখনো জানা যায়নি। আট হাজার স্কয়ার ফিটের বাংলোটির পেছনের একটি ঘর থেকেই আগুন দাবানলের গতিতে ছড়িয়ে পড়ে। এরপর প্রতিবেশীরাই দমকল বাহিনীকে খবর দেয়। দুই ঘণ্টার বেশি সময় লেগেছে আগুন নিয়ন্ত্রণে আনতে।

পুলিশের ভাষ্যমতে, আগুন লাগার কারণ খতিয়ে দেখা হচ্ছে। অভিনেত্রী নিজেও ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ভয়াবহ অগ্নিকাণ্ডের ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে একের পর এক দমকল আসছে। একটি পোস্টে সকলকে ধন্যবাদ জানিয়ে ডেলভিনে লেখেন, ‘আমি সকল দমকল কর্মী ও সেই সকল মানুষকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি যারা এ ঘটনায় সাহায্যের হাত বাড়িয়েছেন।’ অন্য একটি পোস্টে দুটি পোষ্যর (বিড়াল) ছবি শেয়ার করে জানিয়েছেন, ‘ওরা ভালো আছে। দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে।’

২০১৯ সালে এই বিলাসবহুল বাংলোটি কিনেছিলেন অভিনেত্রী কারা ডেলেভিনে। বাড়িটির আনুমানিক মূল্য সাত মিলিয়ন মার্কিন ডলার, যা বাংলাদেশের হিসাবে প্রায় ৭৭ কোটি টাকা। বিলাসবহুল এই বাংলোতে পুল, ট্রাম্পোলিনসহ আরো অনেক অভিজাত ব্যবস্থা রয়েছে। ৩১ বছর বয়সী কারা ডেলেভিনে মডেল হিসেবেই সকলের কাছে বিশেষ পরিচিত। ২০১০ সালের শুরুতে ফ্যাশন মডেল হিসেবে দারুণ জনপ্রিয়তা অর্জন করেন। এরপর অভিনয় জগতে আত্মপ্রকাশ করেন। ২০১৬ সালে ‘সুইসাইড গেম’-এ অভিনয় করেন। ২০২২ সালে ‘অনলি মার্ডার্স ইন দ্য বিল্ডিং’ এবং ২০২৩ সালে ‘এ আমেরিকান হরর স্টোরি’তে কাজ করে তুমুল জনপ্রিয়তা অর্জন করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App