×

বিনোদন

এক ছবিতে তিন 'খান' সুপারস্টার!

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৭ মার্চ ২০২৪, ০৯:১৫ এএম

এক ছবিতে তিন 'খান' সুপারস্টার!

বৃহস্পতিবার ছিল আমির খানের ৫৯তম জন্মদিন। বিশেষ দিনটি তিনি এক দিকে যেমন প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে কেক কেটে উদ্‌যাপন করেছেন, তেমনই আবার অনুরাগীদের জন্য সমাজমাধ্যমের পাতায় লাইভে এসে প্রশ্নোত্তর পর্বে অংশ নিয়েছেন। তখনই পুরনো বন্ধু শাহরুখ ও সালমানকে নিয়ে একটি ঘোষণায় চমকে দিয়েছেন আমির।

সম্প্রতি অনন্ত অম্বানীর বিয়েতে আমিরের সঙ্গে শাহরুখ ও সালমানকে মঞ্চে নাচতে দেখা গিয়েছিল। সেই ভিডিয়ো ভাইরাল হতে বেশি সময় লাগেনি। বৃহস্পতিবার (১৪ মার্চ) আমিরের কাছে এক অনুরাগী জানতে চান, এই তিন সুপারস্টারকে একসঙ্গে কোনও ছবিতে দেখার সম্ভাবনা কী রকম? উত্তরে ‘মিস্টার পারফেকশনিস্ট’ জানান যে, তিনি শাহরুখ ও সালমানের সঙ্গে ছবি করতে ইচ্ছুক। খবর আনন্দবাজারের।

আমির বলেন, ‘‘আমরা তিন জন একসঙ্গে দেখা করলেই বিষয়টা নিয়ে আলোচনা হয়। শুধু আমাদের জন্য নয়, দর্শকদের কথা ভেবেই আমাদের একসঙ্গে একটা ছবি করা উচিত।’’ তিন জনেই যে সঠিক চিত্রনাট্যের অপেক্ষায় রয়েছেন, সে কথাও স্পষ্ট করেন আমির।

উল্লেখ্য, ১৯৯৪ সালে মুক্তি পায় আমির ও সালমান অভিনীত ছবি ‘আন্দাজ আপনা আপনা’। আমির জানান, এই ছবির সিক্যুয়েলের কাজ শুরু হয়েছে। ছবির চিত্রনাট্য লিখছেন রাজকুমার সন্তোষী। আমিরের কথায়, ‘‘সবে কাজটা শুরু হয়েছে। তাই এখনই খুব বেশি কিছু বলতে পারব না। তবে ছবিটা যে দর্শক উপভোগ করবেন সেটা বলাই যায়।’’

তিন দশকের বেশ সময় ধরে বলিউডে রাজত্ব করছেন শাহরুখ, সালমান ও আমির। তিন সুপারস্টারই বিভিন্ন সময়ে একে অপরের ছবিতে ক্যামিয়ো চরিত্রে অভিনয় করেছেন। ‘আন্দাজ আপনা আপনা’ ছবিতে আমির ও সালমান মুখ্য চরিত্রে অভিনয় করে ছিলেন। অন্য দিকে ‘কারান অর্জুন’, ‘হাম তুমহারে হ্যায় সনম’ বা ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর মতো ছবিতে দর্শক শাহরুখ ও সালমানকে একসঙ্গে দেখেছেন। কিন্তু এখনও পর্যন্ত কোনও ছবিতে শাহরুখ-আমির জুটিকে দেখা যায়নি। তিনজনকে একসঙ্গে কবে বড় পর্দায় দেখা যাবে সেটাই এখন সব থেকে বড় প্রশ্ন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App