×

বিনোদন

বিচ্ছেদের পরও শাকিবকে ভুলতে পারছেন না বুবলী!

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১২ মার্চ ২০২৪, ০৮:৫৭ পিএম

বিচ্ছেদের পরও শাকিবকে ভুলতে পারছেন না বুবলী!

চলতি বছর ফেব্রুয়ারিতে ‘ফ্ল্যাশব্যাক’ শুটিংয়ের কাজে কলকাতায় যান অভিনেত্রী শবনম বুবলী। তার পর সেখান থেকে সোজা যান তাজমহল দেখতে। সঙ্গে ছেলে শেহজাদ খান বীর। এবার তাজমহল দেখে ফিরতেই শাকিবের স্মৃতি হাতরাচ্ছেন অভিনেত্রী!

২০১৮ সালের ২০ জুলাই শাকিব খানকে বিয়ে করেন বুবলী এমনটাই দাবি অভিনেত্রীর। দু’বছর পরে অর্থাৎ ২০২০ সালের মার্চে জন্ম হয় ছেলে শেহজাদ খান বীরের। যদিও দু’বছর সে কথা লুকিয়ে রেখেছিলেন শাকিব-বুবলী। ২০২২ সালে প্রকাশ্যে আনেন ছেলের কথা। ছেলের কথা প্রকাশ্যে আসার মাস কয়েক পরেই হঠাৎ বুবলীর সঙ্গে তার সম্পর্ককে অবৈধ বলে ঘোষণা করেন শাকিব। অভিনেত্রীর সম্পত্তি সংক্রান্ত কিছু প্রশ্ন তোলেন অভিনেতা। 

সেই সব অভিযোগের বিরুদ্ধে পাল্টা জবাব দেন বুবলী। সেই ঘটনা নিয়ে কম জলঘোলা হয়নি। কয়েক দিন আগে পর্যন্তও সেই নিয়ে চলছিল দোষারোপ, পাল্টা দোষারোপ। শাকিব খানের নিষ্ঠুরতার বর্ণনাও দিয়েছেন বেশ কিছু জায়গায়। কিন্তু অভিনেতার ‘দরদ’ ছবি পোস্টার প্রকাশ্যে আসার পর থেকেই যেন অন্য কথা বলছেন বুবলী। যেন আগের অবস্থান থেকে খানিক পিছু হটছেন তিনি। দিন কয়েক আগেই শাকিবের আগামী কাজের জন্য শুভকামনা জানিয়েছিলেন। তার প্রশংসাও করেন। 

এবার নারী দিবস উপলক্ষে বাংলাদেশে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে শাকিবের প্রসঙ্গ বুবলীর কণ্ঠে। এক সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘ভালবাসা দিবসে শেহজাদকে নিয়ে তাজমহলে গিয়েছিলাম, সেখানে যাওয়ার অনুভূতিটা অন্য রকম ছিল। কারণ, প্রথমে গিয়েছিলাম শেহজাদের বাবার সঙ্গে, প্রথম বার আমার যাওয়া, সেই জায়গাটায় যখন ছেলেকে নিয়ে গিয়েছি, একটু অন্য রকম আবেগ কাজ করেছে।’’

এমনিতেই শাকিব-বুবলী-অপু বিশ্বাসের সম্পর্কের সমীকরণ নিয়ে কম জলঘোলা হয়নি। এক সময় অপুর সঙ্গে তলানিতে ঠেকে শাকিবের সম্পর্ক। পরে অবশ্য ১৮০ ডিগ্রি ঘুরে শাকিব বুবলীর সঙ্গে সম্পর্ক অস্বীকার করেছিলেন। তার পর থেকে অপু-শাকিবের সম্পর্কে আগের চেয়ে উন্নতি হয়েছে। উল্টোটা হয় বুবলীর ক্ষেত্রে। কিন্তু আচমকা কেন শাকিবের প্রশংসা বুবলীর কণ্ঠে অন্য কোনো সমীকরণ কাজ করছে কি? সময়ই বলবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App