×

বিনোদন

২৬ বছর বয়সী পর্ন তারকা সোফিয়া লিওনের রহস্যজনক মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ মার্চ ২০২৪, ০৫:১৪ পিএম

২৬ বছর বয়সী পর্ন তারকা সোফিয়া লিওনের রহস্যজনক মৃত্যু

ছবি: সংগৃহীত

মাত্র ২৬ বছর বয়সে আকস্মিক ও রহস্যজনকভাবে চলে গেলেন মার্কিন জনপ্রিয় পর্ন তারকা সোফিয়া লিওন। নিউ মেক্সিকোতে নিজের অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার করা হয় তার মরদেহ। 

১ মার্চ সোফিয়া লিওনকে তার অ্যাপার্টমেন্টে পাওয়া যায় এবং তার মৃত্যুর কারণ নিয়ে তদন্ত এখনো চলছে। বিষয়টি নিশ্চিত করেছেন তার বাবা মাইক রোমেরো। তিনি বলেন, ১ মার্চ সোফিয়া লিওনকে তার অ্যাপার্টমেন্টে পাওয়া যায় এবং তার মৃত্যুর কারণ নিয়ে তদন্ত এখনো চলছে। খবর এনডিটিভির

মাইক রোমেরো সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্টে সোফিয়া লিওনের মৃত্যুর খবর শেয়ার করে ভক্তদের কাছে মেয়ের শেষকৃত্য সম্পন্ন করার জন্য আর্থিক সাহায্যের আবেদন করেছেন।

এদিকে ৯ দিন পর সোফিয়া লিওনের মৃত্যুর খবর প্রকাশ হওয়াকে কেন্দ্র করে তৈরি হয়েছে চাঞ্চল্যতা। একাধিক সূত্র দাবি করেছে, তার মৃত্যু স্বাভাবিক নয়। এই মুহূর্তে তার পরিবারও এমন আর্থিক টানাটানির মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত ছিলো না। 

তার মডেলিং এজেন্সি, হানড্রেড ওয়ান মডেলিংও খবরটি নিশ্চিত করেছে এবং বলেছে, ‘আমাদের প্রিয় সোফিয়া লিওনের অকাল এবং মর্মান্তিক মৃত্যুতে মন ভেঙে গেছে।’ প্রতিষ্ঠানটি এক্সে একটি পোস্টে লিখেছে, ‘একটি সুন্দর আত্মা, যে আমাদের অনেককে স্পর্শ করেছে। এই দেবদূতের আত্মার শান্তি কামনা করি। আমরা আপনাকে অনেক ভালোবাসতাম। পরিবারের জন্য একটি গোফান্ড মি শুরু করা হয়েছে।’ 

অন্যদিকে কিছু সূত্র আরো দাবি করছে, আত্মহত্যা করে মারা যাননি সোফিয়া লিওন। তার মৃত্যুর বিষয়ে তদন্ত করা হচ্ছে। ১৯৯৭ সালের ১০ জুন যুক্তরাষ্ট্রের মিয়ামিতে জন্ম সোফিয়া লিওনের। মাত্র ১৮ বছর বয়সে পর্ন সিনেমার জগতে প্রবেশ করেন তিনি। তার অর্থের পরিমাণ ছিলো কমপক্ষে ১০ লাখ ডলার।

সোফিয়ার আকস্মিক মৃত্যুতে পরিবার ও বন্ধুরা শোকাহত। ভারতের আরেক জনপ্রিয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস সূত্রে জানা গেছে, সোফিয়ার জন্য শোক প্রকাশ করার পাশাপাশি অনেকেই তার মৃত্যুর তদন্তের দাবি জানিয়েছেন।

প্রসঙ্গত, টিএমজেডের প্রতিবেদন অনুসারে,গত তিন মাসের মধ্যে পরপর চার পর্ন তারকার মৃত্যু হয়েছে। গেলো ফেব্রুয়ারিতে আত্মহত্যা করেন কাগনি লিন কার্টার। তার বন্ধুরা সামাজিক যোগাযোগমাধ্যমে সংবাদটি শেয়ার করেছেন এবং সবাইকে চমকে দিয়েছেন। এছাড়া চলতি মাসেই ওহাইওতে নিজ বাসভবনে মারা যান কাগনি। গত জানুয়ারিতে ওকলাহোমায় জেসি জেন ও তার প্রেমিক ব্রেট হাসেনমুলারের মৃতদেহ উদ্ধার হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App