×

বিনোদন

কন্যার মুখ প্রকাশ্যে আনলেন বিপাশা-করণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ মার্চ ২০২৪, ০৫:১৭ পিএম

কন্যার মুখ প্রকাশ্যে আনলেন বিপাশা-করণ

ছবি: সংগৃহীত

২০২২ সালের নভেম্বর মাসে মা হয়েছিলেন বিপাশা বসু। তার পর থেকেই অভিনেত্রীর কন্যা দেবীকে নিয়ে অনুরাগী মহলে কৌতূহল। বিভিন্ন সময়ে মেয়ের ছবি সামাজিকমাধ্যমে প্রকাশ করেছেন বিপাশা ও তার স্বামী করণ সিংহ গ্রোভার। কিন্তু সেখানে দেবীর মুখ কৌশলে আড়ালেই রেখেছিলেন দম্পতি। শুক্রবার (৮ মার্চ) অনুরাগীদের যাবতীয় কৌতূহলের নিরসন করলেন বিপাশা।

নারী দিবসে দেবীর প্রথম ছবি প্রকাশ্যে আনলেন বিপাশা। সামাজিকমাধ্যমে মেয়ের একটি ভিডিয়ো পোস্ট করেছেন বিপাশা ও করণ। সেখানে ফুটফুটে দেবীকে দেখা যাচ্ছে। মাথার উপর দুটো ঝুঁটি বাঁধা। হাসি মুখে সে খেলতে ব্যস্ত। ভিডিয়োটি পোস্ট করে অনুরাগীদের শিবরাত্রি ও নারী দিবসের শুভেচ্ছা জানিয়েছেন দম্পতি। তারা লেখেন, ‘‘দেবী এবং আমাদের তরফে আপনাদের মহাশিবরাত্রি ও নারী দিবসের শুভেচ্ছা।’’ মেয়ের ভিডিয়ো দেখে অনুরাগীরাও আপ্লুত। সামাজিকমাধ্যমে শুভেচ্ছায় ভেসেছে বিপাশা-কন্যাও। শুক্রবার মেয়ের আঁকা একটি পাখির ছবিও সামাজিকমাধ্যমে ভাগ করে নিয়েছেন। অনুরাগীদের একাংশের মতে, শুক্রবার নারী দিবস। দেবীর মুখ প্রকাশ্যে আনার জন্য তাই এই বিশেষ দিনটিকেই বেছে নিয়েছেন তারা।

আরো পড়ুন: সে চলে গেল সারা জীবনের মতো

তবে মেয়ের জন্মের পর একটা কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হয়েছিল বিপাশা ও করণকে। দেবীর জন্মের তিন দিনের মাথায় অভিনেত্রী জানতে পারেন, তার সন্তান ‘ভেন্ট্রিকুলার সেপ্টাল ডিফেক্ট’-এ ভুগছে। অর্থাৎ, একরত্তি দেবীর হৃদযন্ত্রে ছিদ্র রয়েছে। তার পর থেকেই ছোট্ট দেবীকে নিয়ে শুরু হয় বিপাশার লড়াই। তিন মাস বয়সে পা দিতেই ওপেন হার্ট সার্জারি করা হয়েছিল ছোট্ট দেবীর। মেয়ের কথা বলতে গিয়ে কান্নায় ভিজে যায় অভিনেত্রীর চোখ। যদিও মেয়ের এই রোগের কথা আগে জানাননি বিপাশা। দেবীর ১ বছর পূর্ণ হতেই ছোট্ট দেবীর লড়াইয়ের কথা প্রকাশ্যে আনেন তিনি। পরে সামাজিকমাধ্যমে দেবীকে ‘ফাইটার’–এর তকমা দিয়েছিলেন কর্ণ।

এই মুহূর্তে সিনেমা থেকে দূরেই রয়েছেন বিপাশা। অন্য দিকে, সম্প্রতি হৃতিক রোশন অভিনীত ‘ফাইটার’ ছবিতে করণকে দেখেছেন দর্শক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App