×

বিনোদন

এক বছরে এতগুলো হিট, অবিশ্বাস্য

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৬ মার্চ ২০২৪, ১১:১০ এএম

এক বছরে এতগুলো হিট, অবিশ্বাস্য

বলিউড নিয়ে প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রী রানী মুখার্জি। মঙ্গলবার মুম্বাইতে আয়োজিত এফআইসিসিআই এর অনুষ্ঠানে উপস্থিত থেকে তিনি জানিয়েছেন, হিন্দি সিনেমা বিশ্বকে দেখিয়েছে যে ইন্ডাস্ট্রি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ট্রোলিংয়ের শিকার হতে পারে না।

অভিনেত্রীর কথায় বলিউডে ২০২৩ সাল স্মরণীয় হয়ে থাকবে। ওই এক বছরে একাধিক ব্লকব্লাস্টার হয়েছে। এ প্রসঙ্গে শাহরুখ খানের "পাঠান" এবং "জওয়ান", সানি দেওলের "গদর ২", সালমান খানের "টাইগার ৩", প্রভাসের "সালার", রণবীর কাপুরের "অ্যানিম্যাল " এবং গিপ্পি গারেওয়ালের "ক্যারি অন জাট্টা ৩"-এর মতো বাণিজ্যিক ব্লকবাস্টারগুলোর উদাহরণ তুলে ধরেন। তার কথায়, ""প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া ছবির সাফল্যের সাক্ষী হতে পেরে তিনি রোমাঞ্চিত। 

এক বছরে এতগুলো হিট, অবিশ্বাস্য। এই সব ছবিই দর্শকদের থিয়েটারে টেনে এনেছে। "পাঠান" এমন সময়ে মুক্তি পেয়েছে যখন সিঙ্গেল স্ক্রিন থিয়েটারের ব্যবসা প্রায় বন্ধ হয়ে যাচ্ছিল। আমি আমার ইন্ডাস্ট্রিকে অভিনন্দন জানাতে চাই। ইন্ডাস্ট্রি সোশ্যাল মিডিয়া ট্রোলিংয়ের শিকার হতে পারে না।"শুধু তাই নয়, ছবি নিয়ে মানুষের মনে অনেক মিথ জমে আছে। সেই সব কিছু ভেঙে দিয়েছে ২০২৩। 

রানি আরো বলেন যে, "২০২৩ এর প্রত্যেকটি ছবির বিষয়বস্তুও ছিল অসাধারণ। যা দর্শকদের সঙ্গে সংযোগ স্থাপন করতে সফল হয়েছে। চলচ্চিত্র আসলে আবেগের ক্যালিডোস্কোপ যা দীর্ঘকাল ধরে বিশ্বজুড়ে লক্ষ লক্ষ মানুষের বিনোদন, আনন্দ, অনুপ্রেরণা এবং ঐক্যের উৎস।


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App