×

বিনোদন

অতি উত্তমের ট্রেলার দেখে আবেগে আপ্লুত অমিতাভ

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫ মার্চ ২০২৪, ০২:০৫ পিএম

মহানায়ক উত্তম কুমার আবারো ফিরছেন বড় পর্দায়! তাকে ফিরিয়ে আনছেন কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি। সিনেমার ট্রেইলার দেখার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ‘এক্সে’ পোস্ট দিয়ে সৃজিতকে প্রশংসায় ভাসিয়েছেন বলিউড সুপার স্টার অমিতাভ বচ্চন।

তিনি বলেছেন, ‘এই সিনেমার একটি চরিত্র উত্তমকুমার। তিনি মহানায়ক হয়েই আসেন, কথা বলেন। এক ভক্তর কাছে আসেন তিনি এবং এই ভক্তর জীবনের এক প্রেমঘটিত সমস্যা সমাধান করে দেন। এটাই গল্পের মূলকথা।’

‘অতি উত্তম’ নামের এই সিনেমায় উত্তমের চরিত্রে অন্য কেউ নয়, অভিনয় করেছেন মহানায়ক নিজেই । অর্থাৎ, উত্তমের চরিত্রটি, উত্তম অভিনীত নানা চরিত্রের ভিডিও দিয়ে নির্মাণ করা হয়েছে।

এই সিনেমায় ভিএফএক্সের দারুণ গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে বলে জানিয়েছেন সৃজিত মুখার্জি। নির্মাতা বলেন, ‘চিত্রনাট্য লিখতে আমার ৩ বছর লেগেছে। ব্যাক ক্যালকুলেট করে আমাকে চিত্রনাট্য লিখতে হয়েছে।’

এই সিনেমায় আরো অভিনয় করেছেন অনিন্দ্য সেনগুপ্ত। এছাড়া কলকাতার সিরিয়ালের অভিনেত্রী রোশনি ভট্টাচার্যের এই সিনেমা দিয়েই চলচ্চিত্রে অভিষেক হতে চলছে। এছাড়া ভিডিও জকি জিনা তরফদার আছেন অন্য একটি চরিত্রে।

উত্তমকুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়কেও একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে পাওয়া যাবে। আরো আছেন লাবণি সরকার ও শুভাশিস মুখোপাধ্যায়। চলতি মাসে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘অতি উত্তম’ সিনেমাটি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App