×

বিনোদন

নিপুণের প্যানেলে নির্বাচন করবেন শাকিব!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ মার্চ ২০২৪, ১০:৩১ পিএম

নিপুণের প্যানেলে নির্বাচন করবেন শাকিব!

ছবি: সংগৃহীত

আগামী ১৯ এপ্রিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৫ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন। এবারে নির্বাচনী মাঠে মুখোমুখি হতে যাচ্ছেন শিল্পীরা। এবারের নির্বাচনে কেউ সরে দাঁড়াচ্ছেন, আবার কেউ আগের প্যানেল থেকে সরে অন্য প্যানেল গড়ছেন। ইতোমধ্যে মনোয়ার হোসেন ডিপজল ও মিশা সওদাগর এক হয়ে নির্বাচন করছেন বলে জানিয়েছেন।

অপরদিকে জানা গেছে, সমিতির বতর্মান সভাপতি ইলিয়াস কাঞ্চন আসন্ন নির্বাচনে অংশ নেবেন না। তাই তার প্যানেলের সাধারণ সম্পাদক নিপুণ আক্তার খুঁজছেন নতুন সভাপতি। এমন খবর আগেই জানা গেছে। তবে গুঞ্জন উঠেছে নিপুণের প্যানেল থেকে ঢালিউড কিং শাকিব খান নির্বাচন করতে যাচ্ছেন।

আরো পড়ুন: শিল্পী সমিতির পিকনিকে মারামারি, থানায় মামলা

এই গুঞ্জনের শুরু হয়েছে ঢাকাই সিনেমার অভিনেতা অমিত হাসানের একটি বক্তব্যের পরে। চিত্রনায়ক অমিত হাসান শিল্পী সমিতির পিকনিকে গিয়ে বলেন, তিনি যখন সাধারণ সম্পাদক ছিলেন তখন শাকিব খান সভাপতি ছিলেন।

সেই প্রেক্ষিতে আসন্ন নির্বাচনে শাকিবকে আনার চেষ্টা করা হচ্ছে অমিত হাসানের পক্ষ থেকে। তবে অমিত হাসানের নির্বাচনের বিষয়টি সত্য। তিনি নিপুণের প্যানেল থেকে নির্বাচন করছেন। কিন্তু কি পদে তা এখনো চূড়ান্ত হয়নি। তবে খুব শিগগির সেই ঘোষণা দেবেন অভিনেতা। এর আগে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মিশা সওদাগরের বিরুদ্ধে জয়লাভ করেন অমিত হাসান।

উল্লেখ্য, এরই মধ্যে আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনের প্রধান কমিশনার ও আপিল বিভাগ চূড়ান্ত হয়েছে। এবারের নির্বাচনে প্রধান কমিশনার হিসেবে থাকছেন খোরশেদ আলম খসরু। তিন সদস্যর এই বোর্ডে অন্য দুই সদস্য হলেন- এ জে রানা ও মোহাম্মদ নিশাদ। আপিল বিভাগে প্রধান হিসেবে রয়েছেন শামসুল আলম। তার সঙ্গে সহযোগী হিসেবে রয়েছেন ক্যামেরাম্যান অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মজনু ও নির্মাতা সেলিম আজম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App