×

বিনোদন

চলতি সপ্তাহে রিলিজ হচ্ছে পারভীন লিসার দ্বিতীয় মৌলিক গান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ মার্চ ২০২৪, ০৮:১৩ পিএম

চলতি সপ্তাহে রিলিজ হচ্ছে পারভীন লিসার দ্বিতীয় মৌলিক গান

ছবি: সংগৃহীত

চলতি সপ্তাহেই পারভীন লিসার "প্রেম সাধনায়" শিরোনামের গানটির মিউজিক ভিডিও রিলিজ হতে যাচ্ছে এই গায়িকার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে। গানটির কথা ও সুর করেছেন তরুণ গীতিকার ও সুরকার পলাশ লোহ  এবং গানটির মিউজিক করেছেন গুণী মিউজিসিয়ান বেলাল হোসাইন চঞ্চল।

এটি মূলত একটি প্রেমের গান। বন্ধুর আসায় বসে আছে তার ভালোবাসার মানুষ। একদিন বন্ধু তার ভালোবাসার মানুষের কাছে ধরা দিবে সেই আশায় মনের সকল না বলা কথা বিভিন্ন উপমা দিয়ে একজন মানুষ যখন গানের মাধ্যমে তা জানান দেয় তখন সবাই সেটা জানতে পারে। মূলত এই গল্প নিয়ে গানটির গীতিকার পলাশ লোহ গানটি লিখেছেন।

আর দারুণ ভাবে গানটির সংগীত আয়োজন করেছেন বেলাল হোসাইন চঞ্চল। গানটিতে বাঁশি বাজিয়েছেন সবার প্রিয় শহীদ । এই সপ্তাহে পারভীন লিসার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে গানটির মিউজিক ভিডিও রিলিজ হবে। 

ইতিমধ্যেই ঢাকার বাইরে দুইটি লোকেশনে গানটির শুটিং হয়েছে বলে জানান গানটির শিল্পী পারভীন লিসা। লিসা বলেন, এই গানটিতে তার বিপরীতে মডেল হিসেবে দেখা যাবে একজন নতুন মুখ কে। প্রেম আর বিরহ দুইয়ে মিলে তৈরি গানটি তার ভক্তদের মনে জায়গা করে নেবে এমনটাই আশা করেন পারভীন। তিনি জানান, অদূর ভবিষ্যতে গান নিয়ে আরো বেশ কিছু পরিকল্পনা রয়েছে তার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App