×

বিনোদন

কী হয়েছে ধর্মেন্দ্রর

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৩ মার্চ ২০২৪, ১১:১৬ এএম

কী হয়েছে ধর্মেন্দ্রর

গত বছর থেকেই বলিপাড়ায় চর্চায় দেওল পরিবার। কখনও সানি দেওল আবার কখনো ববি দেওলের সাফল্য। আবার মেয়ে এষা দেওলের বিবাহবিচ্ছেদ। এসব আলোচনার মধ্যেই অভিনয় করে যাচ্ছেন ধর্মেন্দ্র। তবে বয়সটা নেহাত কম নয়, ৮৭ ছুঁয়েছে।

এদিকে ধর্মেন্দ্রকে নিয়ে অনুরাগীদের উদ্বেগে বাড়ছে, কী হয়েছে প্রবীণ এই অভিনেতার? 

নিজের এক্স হ্যান্ডেলে সরাসরি স্রষ্টার কাছে ক্ষমা প্রার্থনা করছেন এ অভিনেতা। তার কিছুক্ষণ আগে মাঝরাতে উঠে রুটি খাওয়ার পোস্ট দিয়ে লেখেন, ‘‘খিদে পেয়েছে।’’ পর পর এমন ঘটনায় অভিনে‌তাকে নিয়ে উদ্বেগে অনুরাগীরা।

অপরদিকে গত বছরের শেষের দিকে আচমকা চিকিৎসার জন্য বাবাকে নিয়ে আমেরিকা যান সানি। মাঝে মধ্যেই পিঠের ব্যথায় কাবু হন তিনি। হাসপাতালেও ভর্তি হতে হয় তাকে। যদিও সু্স্থ হয়ে ফিরে করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কহনি’র শুটিং করেছেন। 

কিন্তু এ বার আমচমকা মাঝরাতে অভিনেতা লেখেন, ‘‘যা কিছু অপরাধ আছে, সব ক্ষমা করে দাও ঈশ্বর। ক্রমশ ভেঙে পড়ছি। আর পরীক্ষা নিও না। তোমার দয়াতেই বেঁচে আছি।’’

সাধারণত এমন পোস্ট করতে দেখা যায় না অভিনেতাকে। কিন্তু হঠাৎ মাঝরাতে এমন পোস্ট দেখে অভিনেতার স্বাস্থ্য নিয়ে চিন্তায় অনুরাগীরা। সকলেই একটাই কথা জানতে চেয়েছেন, উনি আদৌ ঠিক কিনা। এখন পর্যন্ত এই বিষয়ে কোনো স্পষ্ট মন্তব্য করেননি অভিনেতা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App